প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

প্রেমিকের সঙ্গে আমিরকন্যার অন্তরঙ্গ মুহূর্ত ভাইরাল

২৯ জুন ২০১৯, ১০:২৬:৫০

সুপারস্টার বাবার কন্যা বলে কথা। জনপ্রিয় বলিউড অভিনেতা আমির খানের মেয়ে ইরা খানকে নিয়েও মানুষের আগ্রহের কমতি নেই। প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার ঝড় তোলেন এই তারকা কন্যা। এবার প্রেমিক মিশাল কিরপালানির সঙ্গে আমিরকন্যার অন্তরঙ্গ ভিডিও ভাইরাল হয়েছে। খবর ইন্ডিয়ান এক্সপ্রেসের।

ইরা সম্প্রতি তার ইন্সটাগ্রামে এই ভিডিও শেয়ার করে ক্যাপশনে লিখেছেন, ‌‘আমি শুধু তোমার সঙ্গে ডান্স করতে চাই..। ভিডিওতে ইরা ও মিশালকে নৃত্যরত অবস্থায় দেখা গেছে। ব্যাকগ্রাউন্ড মিউজিক ছিল ইংরেজি গান ‘আই ওয়ানা ডান্স উইথ ইউ’। যে ভিডিওতে দু’জনকেই বেশ অন্তরঙ্গ রোমান্টিকতায় নাচতে দেখা গেছে।
ভিডিও দেখতে ক্লিক করুন
এই বছরই ২১শে পা দিয়েছেন ইরা খান। ইরা ও মিশালের বিশেষ বন্ধুত্বের কথা অনেক দিন ধরেই আলোচিত। মিস মালিনি ডট কম’র একটি প্রতিবেদন অনুযায়ী, কিছুদিন আগেই ইনস্টাগ্রামের ‘আস্ক মি এনিথিং’ সেশনের প্রশ্নোত্তর পর্বে ইরা স্বীকার করেছেন যে তিনি মিশাল কিরপালানির সঙ্গে ডেট করছেন। তাই সাম্প্রতিক এই ভিডিওটি নিয়ে এত হইচই।
সুত্রঃ বিডি-প্রতিদিন

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: