fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

প্রেসক্লাবের সভাপতি লিটন ও সম্পাদক মোতাহারকে নাগরিক সংবর্ধনা

২১ আগস্ট ২০১৯, ১১:১৭:৪০

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥
নিসু ফাউন্ডেশনের উদ্যোগে মনিরামপুর প্রেসক্লাবের সভাপতি ফারুক আহাম্মেদ লিটন ও সাধারণ সম্পাদক মোঃ মোতাহার হোসেনকে নাগরিক সংবর্ধনা উপলক্ষে শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়েছে। রবিবার সন্ধ্যায় প্রেসক্লাব ভবনে নিসু ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এস.এম হাফিজুর রহমান উপস্থিত থেকে সংবর্ধিত অতিথিদের হাতে এ শুভেচ্ছা স্মারক তুলে দেন। গত ১৩ আগষ্ট মনিরামপুর উপজেলার খামারবাড়ি মাধ্যমিক বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত এক আড়ম্বরপূর্ণ পরিবেশে এ সংবর্ধনার আয়োজন করা হয়। কিন্তু প্রাকৃতিক দূর্যোগ প্রতিকূলে থাকায় রবিবার আকস্মিক প্রেসক্লাবের দুই কর্মকর্তাকে প্রেসক্লাব ভবনে এই ক্রেষ্ট তাদের হাতে তুলে দেয়া হয়।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, মনিরামপুর প্রেসক্লাবের সাবেক সভাপতি এস. এম মজনুর রহমান, সহযোগী অধ্যাপক মোঃ আব্বাস উদ্দিন, সহ-সভাপতি জি.এম ফারুক আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক আসাদুজ্জামান রয়েল, সাংগঠনিক সম্পাদক এস এম সিদ্দিক, তথ্য ও গবেষণা সম্পাদক শফিয়ার রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম, নির্বাহী সদস্য অধ্যাপক হোসাইন নজরুল হক, সদস্য প্রভাষক সঞ্জয় দে, মোস্তাফা আলমগীর হোসেন প্রমুখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: