করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৬১১ ◈ আজকে মৃত্যু : ৩২ ◈ মোট সুস্থ্য : ১৪৬,৬০৪
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

প্রেসক্লাব যশোরের সভাপতি টুকুনের সুস্থতা কামনায় রাজগঞ্জ প্রেসক্লাবে দোয়া মাহফিল

১১ জুলাই ২০২০, ৮:২৬:০৭

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস॥ করোনাভাইরাসে আক্রান্ত প্রেসক্লাব যশোরের সভাপতি ও দৈনিক যশোর পত্রিকার প্রকাশক ও সস্পাদক জাহিদ হাসান টুকুন তাঁর আশু রোগ মুক্তি কামনা করে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
শনিবার বিকালে রাজগঞ্জ প্রেসক্লাবে দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলে করোনাভাইরাসে আক্রান্ত জাহিদ হাসান টুকুন রোগে অসুস্থ হয়ে পড়া রাজগঞ্জ প্রেসক্লাবের সাংবাদিকরা সুস্থতা কামনা করেন।
দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি এস.এম রবিউল ইসলাম।
দোয়া মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন- দৈনিক যশোর পত্রিকার বার্তা সম্পাদক রেজাউল করিম রয়েল, স্টাফ রিপোর্টার জি.এম আভি।

এসময় আরো উপস্থিত ছিলেন- সহ-সভাপতি মো. এরশাদ আলী, সম্পাদক মো. জসিম উদ্দিন, অর্থ সম্পাদক মো. মফিজুর রহমান, সাংস্কৃতি ও আইসিটি সম্পাদক মো. নজরুল ইসলাম, প্রচার সম্পাদক অমারেশ বিশ্বাস, কার্যনির্বাহী সদস্য মো. রুহুল কুদ্দুস, জিএম ফারুখ হুসাইন, মো. হেলাল উদ্দিন, আনিছুর রহমান, উত্তম চক্রবর্তী, রেজাউল করিম রয়েল, শাহীনুর রহমান, সাইদুর রহমান, ইলিয়াজ কবির, সিরাজুল ইসলাম, হাবিবুর রহমান, জামাত আলী।
প্রেসক্লাব আয়োজিত দোয়া মাহফিল পরিচালনা করেন হানুয়ার হাফিজিয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা মো. আশরাফুজ্জামান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: