fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

প্রয়াত আ.লীগ নেতা ইব্রাহিম মাস্টারের স্মরণে নেংগুড়া বাজারে স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠান

১৩ সেপ্টেম্বর ২০১৯, ৭:৩৯:২৪

উত্তম চক্রবর্তী,মণিরামপুর(যশোর)অফিস :
মণিরামপুর উপজেলার চালুয়াহাটী ইউনিয়ন আওয়ামীলীগের প্রয়াত সহ-সভাপতি মাস্টার ইব্রাহিম হোসেনের স্মরণে নেংগুড়া বাজারে এক স্মরণ সভা ও দোয়া অনুষ্ঠান হয়েছে।
শুক্রবার বিকালে উক্ত অনুষ্ঠানে ডাক্তার আমজাদ হোসেনের সভাপতিত্বে ও আওয়ামীলীগের নেতা আনিছুর রহমানের পরিচালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, মণিরামপুর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সহ-সভাপতি আমজাদ হোসেন লাভলু। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, মণিরামপুর উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগের অন্যতম নেতা মিকাইল হোসেন, যশোর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চালুয়াহাটী ইউনিয়ন আওয়ামীলীগের সিনিয়র যুগ্ম আহবায়ক সাংবাদিক শহীদুল ইসলাম মিলন, উপজেলা আওয়ামীলীগের নেতা সন্দিপ ঘোষ, ইউনিয়ন আওয়ামীলীগের যুগ্ম আহবায়ক জিল্লুর রহমান, মিজানুর রহমান প্রমুখ। অনুষ্ঠিত দোয়া অনুষ্ঠান পরিচালনা করেন, হয়াতপুর মাদরাসা সুপার কওছার গাজী।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: