fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

ফরাজীকান্দি আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের জাতীয় শোক দিবস পালন

১৭ আগস্ট ২০১৯, ১২:১৪:০৭

মতলব উত্তর উপজেলায় ১৫ আগস্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবস যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে। বৃহস্পতিবার সকালে ফরাজীকান্দি ইউনিয়নের ১,২ ও ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে ইসলামীয়া মার্কেট (নতুন বাজারে) জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শাহাদাৎ বার্ষিকী ও শোক দিবস পালন করা হয়। আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য আলহাজ্ব এড. নুরুল আমিন রুহুল বলেন, জাতির পিতা বঙ্গববন্ধু শেখ মুজিবুর রহমানের মতো মানুষ পৃথিবীতে একবারই জন্ম নেন। বঙ্গববন্ধুর মতো মানুষের মৃত্যু নেই। যুগ যুগ ধরে বাংলাদের মানুষের মাঝে তিনি বেঁচে আছেন এবং থাকবেন। তিনিই আমাদের সকল অনুপ্রেরণার উৎস।
তিনি আরো বলেন, জাতির পিতা স্বপ্ন দেখেছিলেন এই দেশের মানুষকে অর্থনৈতিক মুক্তি দেবেন এবং বাংলাদেশকে পৃথিবীর মানচিত্রে অনেক উচ্চতায় নিয়ে যাবেন। আজ বঙ্গবন্ধুর সেই অসমাপ্ত কাজ তার কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা করে যাচ্ছেন। তিনি আমাদেরকে সব সময় অনুপ্রাণিত করেন আরও সুন্দর করে পরিকল্পনা করার জন্য যেন এদেশের মানুষের অর্থনৈতিক মুক্তি মেলে।
তরুণ প্রজন্মের উদ্দেশে বলেন, বাংলাদেশ একটি স্বপ্নের দেশ। অনেক রক্ত দিয়ে এই দেশের স্বাধীনতা পেয়েছি। তোমরা সব সময় বিশ্বাস করবে বঙ্গববন্ধু শেখ মুজিবুর রহমান আমাদের মাঝে ছিলেন ও সারাজীবন থাকবে। ফরাজীকান্দি ইউনিয়ন আ.লীগের সহ-সভাপতি বশির উদ্দিন প্রধানের সভাপতিত্বে ও ইউনিয়ন আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক হেলাল সরকারের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন, মতলব উত্তর আ.লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস।
এ সময় উপস্থিত ছিলেন, শিল্পপতি গোলাম রাব্বানী পাপ্পু, আব্দুস সোবহান রানা, উপজেলা আ.লীগের সহ-সভাপতি শহিদ উল্ল্যা মাস্টার, সাংগঠনিক সম্পাদক গাজী ইলিয়াছুর রহমান, আইন বিষয়ক সম্পাদক এড. মনোয়ার হোসেন, ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, জেলা যুবলীগ নেতা গাজী শাখাওয়াত হোসেন, আ.লীগ নেতা জসিম উদ্দিন মুন্সি, বিশিষ্ট ব্যবসায়ী আল আমিন সরকার, ফরাজীকান্দি ইউনিয়ন কমিউনিটি পুলিশিং কমিটির সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম সরকার, যুবলীগ নেতা শাহ আলম, সাবেক ছাত্রলীগ নেতা হারিছ মাহমুদ দীপন। মিলাদ ও দোয়ার অনুষ্ঠানে উপস্থিত সকল অতিথিবৃন্দ অংশগ্রহন করেন। দোয়া শেষে কাঙ্গালি ভোজ বিতরণ করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: