fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

ফরাজীকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে ত্রাণ মন্ত্রী মায়া চৌধুরীকে সম্মাননা স্মারক প্রদান

২৭ নভেম্বর ২০১৮, ৮:০৮:৫১

মতলব উত্তরে উন্নয়নে অনবদ্য অবদান রাখা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়ায় ফরাজীকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

মো. দ্বীন ইসলাম :

মতলব উত্তরে উন্নয়নে অনবদ্য অবদান রাখা ও একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ থেকে মনোনয়ন পাওয়ায় ফরাজীকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের পক্ষ থেকে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রী মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া বীরবিক্রম এমপিকে সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে। সোমবার রাতে মোহনপুরস্থ মন্ত্রীর বাসভবন আলী ভিলায় এ সম্মাননা দেওয়া হয়। ফরাজীকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের আয়োজনে পিতল দিয়ে গড়া একটি নৌকা সম্মাননা স্মারক হিসেবে প্রদান করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন- মন্ত্রী পুত্র সাজেদুল হোসেন চৌধুরী দিপু, চাঁদপুর জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহাঙ্গীর আলম মাষ্টার, উপজেলা চেয়ারম্যান কল্যাণ সমিতির সভাপতি হাজী সামছুল হক চৌধুরী বাবুল, আ.লীগ নেতা বোরহান উদ্দিন মিয়া, উপজেলা যুবলীগের সভাপতি দেওয়ান জহির, সাধারণ সম্পাদক কাজী শরীফ, ষাটনল ইউপি চেয়ারম্যান একেএম শরীফ উল্লাহ সরকার, কলাকান্দা ইউপি চেয়ারম্যান ছোবহান সরকার সুভা, যুবলীগ নেতা আহম্মদ চৌধুরী, ঢাকা মহানগর উত্তর ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি রহমত উল্লাহ সরকার লিখন, ফরাজীকান্দি ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি দেওয়ান আবদুর রহিম, সাধারণ সম্পাদক আবদুল মান্নান, যুগ্ম সাধারণ সম্পাদক কবির হোসেন প্রধান, মোহনপুর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মো. শাহীন চৌধুরী, সাধারণ সম্পাদক ওয়ালী উল্লাহ অলি, যুবলীগ নেতা হারুন-অর-রশিদ’সহ নেতৃবৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: