করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৬৯৭ ◈ আজকে মৃত্যু : ১৬ ◈ মোট সুস্থ্য : ৪৭৩,১৭৩
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ফাঁদে ফেলে নারীদের সর্বনাশ করে অর্থ হাতিয়ে নেওয়াই তার কাজ!

৪ ডিসেম্বর ২০২০, ১২:৩৩:২৯

বরিশালের আগৈলঝাড়ায় পরকিয়া প্রেমিকার বাড়িতে রাত্রিযাপনকালে প্রেমিককে আটক করেছে পুলিশ। মঙ্গলবার রাতে এই ঘটনা ঘটে। আটকের পর বের হয়ে এসেছে আসল তথ্য। তার দ্বিতীয় স্ত্রী জানিয়েছেন, প্রতারণার ফাঁদে ফেলে নারীদের সর্বনাশ করে অর্থ হাতিয়ে নেওয়াই তার কাজ।

এদিকে, থানা ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার অশোকসেন গ্রামের পরকিয়া প্রেমিকার বাড়িতে মঙ্গলবার রাতে রাত্রিযাপন করে বরিশালের বিমানবন্দর থানা এলাকার রহমতপুর গ্রামের বাসিন্দা শাহজাহান হাওলাদারের ছেলে আবুল বাশার তারেক (৩৮)। ওই প্রেমিকার সঙ্গে ঘরে এক বিছনায় রাত্রিযাপন করার সময় এলাকাবাসী আগৈলঝাড়া থানা পুলিশকে খবর দেয়। পরে থানা পুলিশের এসআই মিজান প্রেমিক আবুল বাশার তারেককে আটক করে থানায় নিয়ে যান।

আবুল বাশার তারেক একাধিক বিয়ে করেছেন। প্রতারণার ফাঁদে ফেলে নারীদের সর্বনাশ করে অর্থ হাতিয়ে নেওয়াই তার কাজ। এমনটাই জানিয়েছে তারেকের দ্বিতীয় স্ত্রী (দ্বিতীয় স্ত্রী নাম প্রকাশ না করার শর্তে এই কথা বলেন)। তারেকের দ্বিতীয় স্ত্রী উজিরপুর উপজেলার বাসিন্দা। তিনি তারেকের বিরুদ্ধে বরিশাল বিমানবন্দর থানায় যৌতুক ও নারী নির্যাতনের মামলা করেছেন।

আগৈলঝাড়া থানার ওসি (তদন্ত) মো. মাজাহারুল ইসলাম জানান, তারেককে ছেড়ে দেওয়া হয়েছে। মেয়েকে (প্রেমিকাকে) বিয়ে করবে, এমন শর্তে তাকে ছেড়ে দেওয়া হয় বলে জানান মো. মাজাহারুল ইসলাম।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: