করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪০৭ ◈ আজকে মৃত্যু : ৫ ◈ মোট সুস্থ্য : ৪৯৬,১০৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ফুলবাড়ীতে উপজেলা প্রশাসনের প্রেস বিফিং

২১ জানুয়ারি ২০২১, ৭:৪৯:৫৩

এহসান প্লুটো,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে উপজেলা প্রশাসনের আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক আগামী ২৩ তারিখ দিনাজপুরের ফুলবাড়ীসহ সারাদেশে একযোগে ভুমিহীনদের মাঝে আবাসন হস্থান্তর করা হবে। এ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ১১টায় উপজেলা হল রুমে ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন সংবাদিকদের সাথে মতবিনিময় ও সম্মেলন করেন।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ আতাউর রহমান মিল্টন,উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোছাঃ কানিজ আফরোজ,উপজেলা প্রকৌশলী মোঃ রায়হানুল ইসলামসহ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকগন।
সংবাদ সম্মেলনে উপজেলা নির্বাহী অফিসার মোঃ রিয়াজ উদ্দিন বলেন, রংপুর ও রাজশাহী দুই বিভাগের মধ্যে সবচেয়ে বেশি আবাসন হস্থান্তর করা হবে ফুলবাড়ী উপজেলায়, এ উপজেলায় মোট ৭৬৯ টি আবাসন নির্মান করা হয়েছে। আগামী ২৩ তারিখ প্রথম ধাপে ৪০০টি আবাসন প্রধানমন্ত্রীর উদ্বোধনের মধ্যদিয়ে হস্থান্তর করা হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: