প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ফুলবাড়ী উপজেলার শ্রেষ্ঠ শিক্ষক নির্বাচিত মিজানুর রহমান

১ ডিসেম্বর ২০১৯, ১২:৫৪:২০

এহসান প্লুটো, দিনাজপুর প্রতিনিধি:
জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০১৯ উপলক্ষে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ সহকারি শিক্ষক হিসেবে মনোনীত হয়েছেন দিনাজপুরের ফুলবাড়ি উপজেলার বারাই আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মিজানুর রহমান । গত ৬ নভেম্বর ফুলবাড়ী উপজেলা নির্বাহী অফিসের কার্যালয়ে অনুষ্ঠিত যাচাই-বাছাই কমিটির সভায় তাকে চুড়ান্ত মনোনীত করা হয়। উক্ত সভায় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহি অফিসার জনাব আব্দুস সালাম চৌধুরী। এছাড়াও উপস্থিত ছিলেন উপজেলা শিক্ষা অফিসার জনাব মোসাম্মৎ হাছিনা ভুঁইয়া, সহকারী উপজেলা শিক্ষা অফিসার জনাব মোঃ আতিকুর রহমান এবং ইউআরসি ইন্সস্ট্রাক্টর জনাম মোঃ মোফাখখারুল ইসলাম। উল্লেখ্য যে জনাব মো: মিজানুর রহমান ফুলবাড়ি উপজেলার আলাদীপুর গ্রামে জন্মগ্রহণ করেন। শিক্ষায় আইসিটির যথাযথ ব্যবহার নিশ্চিত করার জন্য ফুলবাড়ি উপজেলায় তিনি বিভিন্ন বিদ্যালয়ে আইসিটি বিষয়ক কার্যক্রম এর সাথে যুক্ত আছেন। এছাড়া তিনি ২০১৭ সালে ধ২র কতৃক আয়োজিত কক্সবাজার শিক্ষক সম্মেলনে মুক্তপাঠে শ্রেষ্ঠ ক্যাটাগরিতে পুরষ্কৃত হন।

তিনি আইসিটি ফর এডুকেশন দিনাজপুর জেলার অ্যাম্বাসেডর হিসেবেও দায়িত্ব পালন করছেন। । কোমলমতি শিক্ষার্থীদের মানসম্মত প্রাথমিক শিক্ষা অর্জনের লক্ষ্যে তিনি নিরলস পরিশ্রম করে যাচ্ছেন তার এই পরিশ্রমের ফল হিসেবে তিনি ফুলবাড়ি উপজেলার শ্রেষ্ঠ সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন। প্রধানমন্ত্রীর রূপকল্প ২০২১ বাস্তবায়নের লক্ষ্যে আইসিটি বিষয়ক কার্যক্রম আরও জোরদার করার জন্য তিনি সর্বাত্মক পরিশ্রম করে যাচ্ছেন। এছাড়াও ফুলবাড়ি উপজেলার বিভিন্ন উন্নয়ন মেলার স্টলে উনি সফলতার সাথে আইসিটি বিষয়ক বিভিন্ন দায়িত্ব পালন করে সকলের নজর কেড়েছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: