ফেজবুক প্রতিষ্ঠাতা উপলক্ষে আবেগ ঘন স্ট্যাটাস ঃমার্ক জুকারবার্গ

৪ ফেব্রুয়ারি ২০২০, ১১:৩৭:২৩

আজ ফেসবুকের ১৬তম প্রতিষ্ঠাতা বার্ষিকী ! যখন আমি ওয়েবসাইটটি তৈরি শুরু করি তখন আমি কখনই ভাবিনি যে এটি কোটি কোটি মানুষের সাথে সংযোগ স্থাপন করবে। আমি ভেবেছিলাম বিশ্বের তৈরির জন্য এই জাতীয় কিছু দরকার, তবে আমি অনুভব করেছি যে অন্য কেউ এটি করবে। তবে আমরা মানুষকে সংযুক্ত করার শক্তিতে আরও গভীরভাবে বিশ্বাস করি, তাই অন্যরা সন্দেহ করলে আমরা এগিয়ে চলেছি।

আমি ২০০৪ সাল থেকে অনেক কিছু শিখেছি প্রতিনিয়ত বিশেষ করে গত কয়েক বছর খুব বিচলিত হয়েছিল। আমি শিখেছি সবচেয়ে গুরুত্বপূর্ণ পাঠগুলির মধ্যে একটি হ’ল সর্বদা আপনার নীতিগুলির পক্ষে দাঁড়ানো, এমনকি যখন তারা অজনপ্রিয় বা ফ্যাশনের বাইরে থাকে।

আমরা বিশ্বাস করি যখন আপনি লোককে কণ্ঠ দেন এবং লোকজনকে একত্রিত করেন তখন অগ্রগতি ঘটে। আমরা এর পক্ষে দাঁড়িয়ে আছি। আমরা জানি আপনি যখন আরও বেশি লোককে ভয়েস এবং সংযোগের জন্য নতুন উপায়গুলি দেবেন তখন এগুলিও আসবে এবং আমরা সেগুলি সমাধান করার জন্য কাজ করে যাব। তবে আমরা মানুষকে ক্ষমতায়নে বিশ্বাস করি, কারণ দিনশেষে, আমরা মানুষকে বিশ্বাস করি।

এই প্রাথমিক ধারণাগুলি আমাদের গত ১৬ বছর ধরে গাইড করেছে এবং তারা আমাদের দীর্ঘ সময় ধরে গাইড করতে থাকবে।

এই সম্প্রদায়ের অংশ হওয়ার জন্য আপনাকে ধন্যবাদ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: