করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৪৭৭,৯৩৫

ফেনীতে দৃষ্টিনন্দন স্থাপত্যে পুনঃনির্মাণ হবে তমিজিয়া মসজিদ

১ ডিসেম্বর ২০২০, ৭:০২:২৩

চট্টগ্রাম ব্যুরো::
ফেনী শহরের তমিজিয়া জামে মসজিদ দৃষ্টিনন্দন হিসেবে নতুন করে গড়ে তোলার উদ্যোগ নেয়া হয়েছে। সোমবার (৩০ নভেম্বর) মসজিদ কমপ্লেক্সে অনুষ্ঠিত নতুন কার্যকরী কমিটির ১ম সভা অনুষ্ঠিত হয়। কমিটির সভাপতি ও জেলা প্রশাসক মো: ওয়াহিদুজজামান সভায় সভাপতিত্ব করেন। সভায় মসজিদ নির্মাণের জন্য একাধিক উপ-কমিটি গঠন করা হয়।

সভায় কমিটির সহ-সভাপতি ও অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সুজন চৌধুরী, সহ-সভাপতি শেখ মহিউদ্দিন চৌধুরী, এ.এস.এম নুর উদ্দিন বাবুল, ডা: মো: শহিদ উল্যাহ, যুগ্ম-সম্পাদক ও সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, কোষাধ্যক্ষ মো: আনোয়ার হোসেন ভূঁইয়া, সদস্য নুরুল আলম চৌধুরী জিল্লু, আজিজুল হক, ইমন উল হক, ফজলুল কাদের চৌধুরী শামীম, সহিদুল ইসলাম সহিদান, শেখ ফজলে ইমাম রকি, গাজী খালেদ ইমাম জুয়েল, মো: নজরুল ইসলাম, শেখ আশিকুন্নবী সজীব উপস্থিত ছিলেন।

কমিটির সহ-সভাপতি শেখ মহিউদ্দিন চৌধুরী জানান, শহরের মধ্যে তমিজিয়া জামে মসজিদকে একটি দৃষ্টিনন্দন মসজিদ হিসেবে গড়ে তোলার পরিকল্পনা গ্রহণ করা হয়। এ লক্ষ্যে ৭টি উপ-কমিটি গঠন করা হয়েছে।

মসজিদের কার্যকরী কমিটির সাধারণ সম্পাদক কাম মোতাওয়াল্লী সাবেক মন্ত্রী লে: কর্ণেল (অব:) জাফর ইমাম বীর বিক্রম অসুস্থতাজনিত কারনে সভায় উপস্থিত থাকতে না পারায় নতুন কমিটির সকল সদস্যকে শুভেচ্ছা জানিয়েছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: