করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৫২৮ ◈ আজকে মৃত্যু : ১৭ ◈ মোট সুস্থ্য : ৪৭৭,৯৩৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ফেনীতে মাস্ক না পরায় ১৮ জনের জরিমানা

২৫ নভেম্বর ২০২০, ১১:৩৯:১২

চট্টগ্রাম ব্যুরো অফিস::
ফেনী শহরের বিভিন্ন স্থান ও মার্কেটে করোনার ২য় ধাপের সংক্রমন মোকাবেলায় সচেতনতা তৈরী ও মাস্ক ব্যাবহার না করায় ১৮ জনকে জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত। অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো: মনিরুজ্জামান।

মঙ্গলবার (২৪ নভেম্বর) ফেনী শহরের গ্র্যান্ড হক টাওয়ারে ৭জন ও শহীদ উদ্দিন বিপনী বিতানে ১১জনকে জরিমানা করেন। এসময় দুই মার্কেটের ক্রেতা-বিক্রেতাসহ ১৮ জনকে মাস্ক না পরার দায়ে ১হাজার ৫শ টাকা জরিমানা করেন। এবং তাদের মাঝে জেলা প্রশাসনের পক্ষ থেকে মাস্ক বিতরণ করা হয়।

পরবর্তীতে অনুমোদনহীন এবং অনুমোদিত নকশার অতিরিক্ত নির্মিত ভবনগুলোতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করেন। মো. মনিরুজ্জামান জানান, শহরের হাজারী রোডের ওয়াতন টাওয়ার, সালাউদ্দিন রোডের মেডিল্যাব ভবন ,অপর পার্শ্বের একটি ১৩ তলা ভবন, এবং সোনাপুর হাইস্কুলের প্রধান শিক্ষক মোসাদ্দেক আলীর নির্মাণাধীন ১টি ৭ তলা ভবনকে অনুমোদিত নকশা মোতাবেক উভয়পাশে নির্ধারিত জায়গা না রেখে ভবন নির্মাণ করায় অতিরিক্ত অংশ ভেঙ্গে ফেলার জন্য ১৫ দিনের সময়সীমা বেধে দেন। যথা সময়ে নির্দেশনা না মানলে তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে বলে কঠোর নির্দেশ দেওয়া হয়।

এ সময় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: