প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

ফের পেছাল ১২ নভেম্বরের জেএসসি-জেডিসি পরীক্ষা

১১ নভেম্বর ২০১৯, ১২:০৪:২৬

আগামী ১২ নভেম্বরের (মঙ্গলবার) সব শিক্ষাবোর্ডর জেএসসি-জেডিসি পরীক্ষা স্থগিত করা হয়েছে। ১২ নভেম্বর জেএসসির গণিত ও জেডিসির বিজ্ঞান পরীক্ষা হওয়ার কথা ছিল। স্থগিত পরীক্ষার নতুন তারিখ ঘোষণা হয়েছে। শিক্ষা মন্ত্রণালয়ের এক সংবাদ বিজ্ঞপ্তিতে আজ রবিবার এ তথ্য জানানো হয়েছে।

জানা গেছে, আগামী ১২ নভেম্বরের (মঙ্গলবার) জেএসসির গণিত পরীক্ষা ১৪ নভেম্বর (মঙ্গলবার) সকাল ১০টায় শুরু হবে। আর ১২ নভেম্বরের জেডিসির বিজ্ঞান পরীক্ষা ১৫ নভেম্বর (শুক্রবার) সকাল ৯টা থেকে শুরু হবে।

এর আগে ঘূর্ণিঝড় বুলবুলের কারণে সারা দেশের ৯ ও ১১ নভেম্বরের জেএসসি-জেডিসি পরীক্ষা স্থগিত করা হয়। স্থগিত জেএসসির ১১ নভেম্বরের বিজ্ঞান বিষয়ের পরীক্ষা ১৩ নভেম্বর ও জেডিসির ১১ নভেম্বরের ইংরেজি বিষয়ের পরীক্ষা ১৬ নভেম্বর অনুষ্ঠিত হবে।

এদিকে ঘূর্ণিঝড় বুলবুলের প্রভাবে বৈরী আবহাওয়ার কারণে জাতীয় বিশ্ববিদ্যালয়ের সোমবার (১১ নভেম্বর) অনুষ্ঠেয় সব পরীক্ষাও স্থগিত করা হয়েছে। জাতীয় বিশ্ববিদ্যালয়ের জনসংযোগ কর্মকর্তা মো. ফয়জুল করিম এ তথ্য নিশ্চিত করেছেন

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: