করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৭৮৮ ◈ আজকে মৃত্যু : ২৯ ◈ মোট সুস্থ্য : ৩৭৮,১৭২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

ফ্রান্সে মহানবীর ব্যঙ্গচিত্র প্রদর্শন কারীদের বিরুদ্ধে রাজাপুরে প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল

৩০ অক্টোবর ২০২০, ৯:১৯:০২

কামরুল হাসান মুরাদ :: ফ্যান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় হযরত মোহাম্মদ (সঃ) এর ব্যঙ্গচিত্র প্রদর্শন কারীদের বিরুদ্ধে ঝালকাঠি জেলার রাজাপুর উপজেলায় প্রতিবাদ সমাবেশ ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে ৷ শুক্রবার (৩০ অক্টোবর) বিকেলে জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ রাজাপুর উপজেলা শাখার আয়োজনে উপজেলা সদরের বাইপাস মোড় চত্বরে এ কর্মসূচি পালিত হয় ৷ সংগঠনের শাখা সভাপতি মুফতি আসাদুজ্জামানের সভাপতিত্বে ও সাধারন সম্পাদক মাওলানা রফিকুল ইসলাম আকনের সঞ্চালনায় অনুষ্ঠিত বিক্ষোভ মিছিল পূর্ব সমাবেশে বক্তারা ফ্রান্সে মহানবী (সঃ) এর ব্যাঙ্গচিত্র প্রদর্শনের তীব্র নিন্দা প্রকাশ করে অবিলম্বে ফ্রান্স সরকারকে প্রকাশ্যে মুসলমাদের কাছে ক্ষমা চাওয়ার আহব্বান করেন।
বক্তারা আরো বলেন বাংলাদেশের জাতীয় সংসদে নিন্দা প্রস্তাবনার মাধ্যমে ফ্রান্সের ধৃষ্টতার জন্য ক্ষমা চাওয়া ও রাষ্ট্রীয়ভাবে ফ্রান্সের সকল পন্য বয়কট করার আহ্বান করেন।

সমাবেশে আরও বক্তব্য রাখেন জাতীয় ওলামা মাশায়েখ আইম্মা পরিষদ রাজাপুর উপজেলা সিনিয়র সহ সভাপতি কারী মুহাঃ বেলায়েত হোসেন, সহ সভাপতি ক্বারী তাওহীদুল ইসলাম, মাওলানা আল আমিন দোহারী সহ রাজাপুর উপজেলার সকল শীর্ষ ওলামা মাশায়েখ গন।

সমাবেশ শেষে বাইপাস মোড় থেকে বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বাইপাস এসে বিক্ষোভ মিছিলের সমাপ্তি ঘোষনা করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: