করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৫০০,৪৬৮
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

চাঁদপুর প্রতিনিধি

ফ্রেন্ডস ফোরাম’ ৯৮ সুজাতপুর এর উদ্যোগে মতলব উত্তরে কম্বল বিতরণ

২৬ জানুয়ারি ২০২১, ৩:৪৬:১৬

চাঁদপুরের মতলব উত্তরে ফ্রেন্ডস ফোরাম’ ৯৮’ সুজাতপুর এর উদ্যোগে উপজেলার বিভিন্ন মাদ্রাসা শিক্ষার্থীদের মাঝে কম্বল বিতরণ করা হয়েছে। মঙ্গলবার (২৬ জানুয়ারী) দুপুরে পাঁচআনী চৌরাস্তা বাজারে কম্বল বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন উপজেলা সহকারী কমিশনার (ভূমি) আফরোজা হাবিব শাপলা।

তিনি বলেন, এই শীতে বন্ধু সংগঠন ফ্রেন্ডস ফোরাম’৯৮ মানবতার ডাকে সাড়া দিয়ে অসহায়দের পাশে দাঁড়িয়েছে। সমাজের সকল বিত্তবানদের উচিত অসহায়-দুঃস্থদের পাশে দাঁড়ানো।
তিনি আরো বলেন, ফ্রেন্ডস ফোরাম’৯৮ বন্ধুরা সামাজিক দায়বদ্ধতা পূরণে নিরন্তর কাজ করছেন। তিনি সরকারের পাশাপাশি বিভিন্ন বেসরকারি প্রতিষ্ঠান ও সংগঠনগুলোক আর্তমানবতার সেবায় এগিয়ে আসার আহবান জানান।

ফ্র্রেন্ডস ফোরাম’ ৯৮এর সভাপতি রোমান মিয়া সোহাগ এর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মফিজ উদ্দিন ইমনের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন পাঁচআনী উচ্চ বিদ্যালেয়ের প্রধান শিক্ষক কামরুজ্জামান।

এসময় আরো বক্তব্য রাখেন মতলব উত্তর প্রেসক্লাবের সভাপতি ও ফ্রেন্ডস ফোরামের সদস্য বোরহান উদ্দিন ডালিম, ফ্রেন্ডস ফোরাম ’৯৮ এর সদস্য তানবীর আহমেদ, মুক্তার হোসেন , দেলোয়ার হোসেন, মানিক মিয়াজি, নাসির মল্লিক, পারভেজ মল্লিক , মাসুদ রানা, মতিন সিকদার, আব্দুল্লাহ আল মামুন, মিয়া নাসির, বাবলু মেম্বার, বুলবুল আহমেদ, শামীম, নুর মোহাম্মদ রিয়াদ, খালেদ মিয়াজী জসিম, মো. জসিম উদ্দীন প্রমুখ।

উল্লেখ্য, ১ম পর্বে গত ১৪ জানুয়ারী উপজেলার ১৪ টি ইউনিয়নের মধ্যে ৮টি ইউনিয়নের প্রায় ৩০টি এতিমখানার প্রায় ৩’শর অধিক এতিম শিক্ষার্থীর মধ্যে শীতবস্ত্র বিতরণ করা হয়। এরই ধারাবাহিকতায় ২য় পর্বে অবশিষ্ঠ ৭ইউনিয়ন ও ১টি পৌরসভার বিভিন্ন মাদ্রাসা ও এতিমখানার ২’শর অধিক এতিম ও অসহায় শিক্ষার্থী এবং দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: