fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

মতলব উত্তরের মোহনপুর ইউনিয়নে জাতীয় শোক সভা পালন

বঙ্গবন্ধু বেঁচে থাকলে দেশ অনেক আগেই উন্নত দেশের পর্যায়ে পৌঁছে যেতো –এড. নুরুল আমিন রুহুল এমপি

২০ আগস্ট ২০১৯, ১২:৩৬:২৪

চাঁদপুর-২ (মতলব উত্তর – মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য আলহাজ¦ এড. নুরুল আমিন রুহুল বলেছেন, বঙ্গবন্ধু আমাদের চেতনার আলোকশিখা, প্রেরণার সুউচ্চ মিনার। তাঁর নেতৃৃত্বেই বাঙালী পেল প্রথমবারের মতো একটি দেশ, জাতীয় সংগীত আর জাতীয় পতাকা। বঙ্গবন্ধু ও বাংলাদেশ অভিন্ন। বঙ্গবন্ধু মানেই বাংলাদেশ।
তিনি আজ মতলব উত্তর উপজেলার দশানী মোহনপুর উচ্চ বিদ্যালয় মাঠ প্রাঙ্গনে মোহনপুর ইউনিয়ন আওয়ামীলীগ ও ভ্রাতৃপ্রতিম সংগঠন কর্তৃক আয়োজিত ১৫ আগষ্ট জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাৎ বার্ষিকী ও জাতীয় শোক দিবসে উপরোক্ত কথা গুলো বলেন।
তিনি আরো বলেন, যুদ্ধ বিধ্বস্ত একটি দেশকে মাত্র সাড়ে তিন বছরে উন্নতির পথে নিয়ে গেছেন। বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই উন্নত দেশের পর্যায়ে পৌঁছে যেতো। স্বাধীনতার বিরোধী শক্তিরা বঙ্গবন্ধুকে হত্যার মাধ্যমে এদেশে কায়েমী স্বার্থ প্রতিষ্ঠা করতে চেয়েছিলো। কিন্তু তাদের ধারণা ভুল প্রমাণিত হয়েছে। বাঙ্গালি বঙ্গবন্ধু হত্যার শোককে শক্তিতে পরিণত করেছে। বঙ্গবন্ধুর সোনার বাংলা প্রতিষ্ঠায় তাঁর সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে কাজ করছেন। উন্নয়নের অগ্রযাত্রায় দেশ এগিয়ে যাচ্ছে। এই অগ্রযাত্রা কেউ বাঁধাগ্রস্ত করতে পারবে না।
মোহনপুর ইউনিয়ন আ’লীগের সভাপতি আ. হাই প্রধানের সভাপতিত্বে ও উপজেলা আ’লীগের অন্যতম সদস্য শিল্পপতি কাজী মিজানুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন- উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস। এসময় উপস্থিত ছিলেন- উপজেলা আ.লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আইয়ুব আলী গাজী, সাংগঠনিক সম্পাদক শাহাজাহান প্রধান, শাহাবাগ থানা আ.লীগের সাংগঠনিক সম্পাদক আকতার হোসেন, ভাইস চেয়ারম্যান মোতাহার হোসেন খান সুফল, মহিলা ভাইস চেয়ারম্যান শাহিনা আক্তার, আ.লীগ নেতা রাধা শ্যাম সাহ চান্দু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক কাজী শরীফ, ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক হুমায়ূন হাওলাদার, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা আমিনুল ইসলাম তপাদার, ইউনিয়ন কৃষকলীগের সভাপতি এবায়দুল হক মৃধা, সাধারণ সম্পাদক মুক্তিযোদ্ধা সোলায়মান, উপজেলা যুবলীগের সদস্য কাজী হাবিবুর রহমান হাবিব, ফজলুল হক মাস্টার, মোহনপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি বিল্লাল হোসেন তপাদার, সহ- সভাপতি পলাম, সাধারণ সম্পাদক ইকবাল হোসেন জয়, যুগ্ম সাধারণ সম্পাদক নুওে আলম সরকার, মারুফ মৃধা, সাংগঠনিক সম্পাদক কাজী মতিন, যুবলীগ নেতা শাহজাহান, ইউপি সদস্য বাবুল মিয়া প্রধান, শাহাদৎ হোসেন, আরিফুল ইসলাম রাজন’সহ আ’লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও ভ্রাতৃপতিম সংগঠনের নেতৃবৃন্দ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: