করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৪৮৮ ◈ আজকে মৃত্যু : ২৬ ◈ মোট সুস্থ্য : ২৭৩,৬৯৮
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

বঙ্গমাতার জন্মবার্ষিকীতে শ্রমিক লীগের শ্রদ্ধাঞ্জলি

৮ আগস্ট ২০২০, ৯:২১:৫১

বঙ্গবন্ধুর সহধর্মিণী বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিবের ৯০তম জন্মবার্ষিকী উপলক্ষে বনানী কবরস্থানে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে জাতীয় শ্রমিক লীগ।

আজ শনিবার (০৮ আগস্ট) সকালে শ্রমিক লীগের পক্ষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান জাতীয় শ্রমিক লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক মন্টু ও সাধারণ সম্পাদক কে এম আযম খসরু’সহ শ্রমিক লীগের নেতৃবৃন্দ।

এ সময় জাতীয় শ্রমিক লীগের কেন্দ্রীয় নেতা ফিরোজ হোসাইন, ঢাকা মহানগর দক্ষিণের ভারপ্রাপ্ত সভাপতি এবিএম শফিউল আলম ভুলু, যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল গনি রাজা, সাংগঠনিক সম্পাদক লায়ন ফারুক আহমেদ’সহ জাতীয় শ্রমিক লীগের ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

শ্রদ্ধা নিবেদন শেষে শ্রমিকলীগের সভাপতি ফজলুল হক মন্টু সাংবাদিকদের বলেন, ফজিলাতুন্নেছা মুজিব নিবেদিতভাবে নীরবে-নিভৃতে বাঙালি জাতিকে সুসংগঠিত করে বাঙালির স্বাধিকার আন্দোলন, স্বাধীনতার সংগ্রাম এগিয়ে নিয়েছিলেন। তার অবদান আসলে সেভাবে প্রকাশিত হয়নি। কিন্তু আজ আমরা ইতিহাস থেকে অনেক কিছুই জানতে পারি।

তিনি না হলে হয়তো বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পক্ষে এত বিশাল অর্জন সম্ভব নাও হতে পারতো।
পরে তাঁর আত্মার শান্তি কামনায় মোনাজাত করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: