করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৪২৩ ◈ আজকে মৃত্যু : ৩৫ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১

ববি শিক্ষার্থীরা বাস থেকে নামিয়ে সুপারভাইজার কে পেটালেন

১৯ ফেব্রুয়ারি ২০২০, ১২:২৭:৫৮

মোঃ সোহাগ ইসলাম বরিশাল । পটুয়াখালী থেকে বরিশালগামী আর.জে সুপার (পটুয়াখালী-ব-১১-০০৩১) পরিবহনের সুপারভাইজারকে বাস থেকে নামিয়ে মারধর করেছে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শিক্ষার্থীরা। আজ দুপুর তিনটার দিকে বিশ্ববিদ্যালয়ের মূল গেটের সামনে বটতলাায় এ ঘটনা ঘটে।শিক্ষার্থীদের মারধরের শিকার সুপারভাইজারের নাম রায়হান।

কিন্তু কী কারণে এই মারধরের ঘটনা তা কেউ জানাতে পারেনি। মারধরের শিকার রায়হান জানিয়েছেন, কোন কারণ ছাড়াই বাস থামিয়ে তাকে নামিয়ে মারধর করে উশৃংখল শিক্ষার্থীরা।ওদিকে মারধরকারীরা দাবি করেছেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের সাথে অসৎ আচরণ করায় তাকে মারধর করা হয়েছে।যদিও বাসের একাধিক যাত্রী দাবি করেছেন এ ধরনের কোনো ঘটনা ঘটেনি। ওদিকে মারধরকারীরা তাদের পরিচয় জানাতে সম্মত হননি।

তবে সবাই স্বীকার করেছেন তারা বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী। এ বিষয়ে বরিশাল-পটুয়াখালী বাস মালিক সমিতির কাছে লিখিতভাবে অভিযোগ দিবেন বলে জানিয়েছেন মারধরের শিকার সুপারভাইজার রায়হান ও পরিবহনের ড্রাইভার মোহাম্মদ কাউসার।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: