করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৯১৮ ◈ আজকে মৃত্যু : ৫০ ◈ মোট সুস্থ্য : ১৩৯,৮৬০
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বলিউড তারাকাদের ভার্চুয়াল কনসার্ট-(ভিডিও)

৪ মে ২০২০, ৩:০৫:৩৩

সারাবিশ্বে মহামারি আকার ধারণ করা করোনাভাইরাসের মোকাবিলার ফান্ড গঠনের জন্য বলিউডের তারকাদের অংশগ্রহণে অনুষ্ঠিত হলো ‘আই ফর ইন্ডিয়া’। বলিউডের তারকাদের পাশাপাশি ভারতের ক্রীড়াঙ্গন ও কয়েকজন আন্তর্জাতিক তারকাও অংশ নেন।

রোববার (৩ মে) সন্ধ্যা সাড়ে ৭টা থেকে কনসার্টটি শুরু হয়। ফেসবুকে লাইভে চার ঘণ্টা ব্যাপী অনুষ্ঠানে নিজ নিজ বাড়ি থেকে পারফর্ম করেন তারকারা।

এই কনসার্টে বন্ধুর লেখা কবিতা পাঠ করে শোনান অভিনেতা অক্ষয় কুমার, স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে অভিনেতা আমির খান গেয়েছেন ‘আ চালকে তুঝে’ গান, টাইগার শ্রফ গেয়েছেন ‘তেহেন যা’ ও ‘রুপ তেরা দিওয়ানা’, জনপ্রিয় র‌্যাপার বাদশা ও লিসা মিশ্রা ‘তারেফা’ ও ‘গেন্দা ফুল’ গেয়েছেন, ছেলে আরিনের পিয়ানোর তালে এড শিরানের ‘পারফেক্ট’ গানটি গেয়েছেন জনপ্রিয় অভিনেত্রী মাধুরী দীক্ষিত, পিয়ানো বাজানোর সঙ্গে ‘তেরে জ্যায়সা ইয়ার কাহা’ গেয়েছেন হৃতিক রোশান, অভিনেত্রী আলিয়া ভাট গেয়েছে ‘এক কুড়ি’। বলিউড রোমান্স কিং শাহরুখ খানের কণ্ঠেও শোনা গেছে গান।

পাশাপাশি পারফর্ম করেছেন বিখ্যাত সারোদবাদক ওস্তাদ আমজাদ আলী খান, কবিতা আবৃতি করেছেন জাভেদ আখতার, গুলজার, সেতার বাজিয়েছেন আনুশকা শঙ্কর, তবলা বাজিয়েছেন উস্তাদ জাকির হোসেন। কনসার্টে ছিলেন রক লিজেন্ড ম্যাক জ্যাগার।

এছাড়া ঐশ্বরিয়া রাই, অভিষেক বচ্চন, সাইফ আলী খান, কারিনা কাপুর, হৃতিক রোশান, ফারহান আখতার, কপিল শর্মা, কার্তিক আরিয়ান, নিক জোনাস, প্রিয়াঙ্কা চোপড়া, পরিণীতি চোপড়া, সুনিধি চৌহান, বরুণ ধাওয়ান, বিদ্যা বালান, আদিত্য রায় কাপুর, অজয়-অতুল, অনিল কাপুর, অঙ্কুর তিওয়ারি, আনুশকা শর্মা, আরিজিৎ সিং, অর্জুন কাপুর, আয়ুষ্মান খুরানা, ভূমি পেডনেকার, ব্রায়ান অ্যাডামস, দিয়া মির্জা, দিলজিৎ দুসাঞ্জ, ডিভাইন, ফারাহ খানসহ ভারতীয় ক্রিকেটার বিরাট কোহলিও কনসার্টে অংশ নিয়েছিলেন।

জানা গেছে, ‘ওয়ান ওয়ার্ল্ড: টুগেদার অ্যাট হোম’ প্রতিপাদ্যে আয়োজন করা ‘আই ফর ইন্ডিয়া’ কনসার্টে ইতোমধ্যে সংগ্রহ হয়েছে ৩.২ কোটি রুপি। ভার্চুয়াল এই কনসার্ট থেকে সংগৃহীত অর্থ গিভ ইন্ডিয়া পরিচালিত ফান্ডের মাধ্যমে সরাসরি চলে যাবে করোনাভাইরাসে আক্রান্তদের পরিবারের হাতে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: