শিরোনাম
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৩৫৬ ◈ আজকে মৃত্যু : ৩০ ◈ মোট সুস্থ্য : ১৩৭,৯০৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

বাঁশখালীর গণধর্ষণের আসামি চট্টগ্রামে র‌্যাবের অভিযানে গ্রেপ্তার

১৪ জুলাই ২০২০, ১১:১০:৫৫

চট্টগ্রাম ব্যুরো অফিস::
চট্টগ্রাম নগরীর আগ্রাবাদ জাম্বুরি পার্ক এলাকায় অভিযান চালিয়ে বাঁশখালী থানার চাঞ্চল্যকর গণধর্ষণ মামলার দ্বিতীয় আসামি আবু তালেব (৪৫)’কে গ্রেপ্তার করেছে র‍্যাব-৭।

মঙ্গলবার (১৪ জুলাই) বিকালে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জাম্বুরি পার্ক এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয় বলে বিষয়টি নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সহকারী পরিচালক(মিডিয়া) সিনিয়র এএসপি মাহমুদুল হাসান মামুন।

গ্রেপ্তারকৃত আবু তালেব বাশঁখালী উপজেলার পশ্চিম চেচুরিয়া এলাকার আহম্মদ জমির এর ছেলে।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক সিনিয়র এএসপি মাশকুর রহমান জানায়, গত ২৭ এপ্রিল বাশঁখালী উপজেলার চেছুডিয়া এলাকার বাসা থেকে বের হয়ে গণধর্ষণের শিকার হয় এক তরুণী। পরদিন ২৮ এপ্রিল এ ঘটনায় বাশঁখালী থানায় ২ জনের নাম উল্লেখ করে ও এক জনকে অজ্ঞাত আসামি করে বাশঁখালী থানায় একটি মামলা করে (মামলা নং-৩৪) তরুণীর পরিবার। পরে বিষয়টি র‍্যাবের নজরে এলে ব্যাপক গোয়েন্দা নজরদারির পর গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে বাশঁখালীর গণধর্ষণ মামলার ২ নম্বর আসামি আবু তালেবকে নগরীর আগ্রাবাদ এলাকার জাম্বুরি পার্ক এলাকা থেকে গ্রেপ্তার করা হয়েছে।

তিনি আরও জানান, গ্রেপ্তারকৃত আসামীকে ব্যাপক জিজ্ঞাসাবাদে বাঁশখালী থানার গণধর্ষণ মামলার ২নং পলাতক আসামী বলে স্বীকার করে। সে এখন বাশঁখালী থানা পুলিশের হেফাজতে রয়েছে।

উল্লেখ্য যে, উক্ত মামলার ১নং আসামী আব্দুল মজিদ গত ১৫ জুন ২০২০ ইং তারিখে র‌্যাবের সাথে গোলাগুলিতে নিহত হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: