fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর হয়রানির বিরুদ্ধে বাঁশখালীর সর্বস্তরের জনসাধারণের মানববন্ধন

১৪ সেপ্টেম্বর ২০১৯, ৫:৫৮:৪২

মুহাম্মদ মুহিব্বুর রহমান হীরন, বাঁশখালীঃ

চট্টগ্রামের বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এর সকল হয়রানীর বিরুদ্ধে বাঁশখালীর সর্বস্তরের জনসাধারণের মানববন্ধন অনুষ্টিত। বাঁশখালীর সর্বস্তরের জনসাধারণের উপস্থিতিতে আজ সকাল ১০;৩০ মিনিট এর সময় উপজেলা চত্বরে মানববন্ধন অনুষ্টিত হয়। এতে সর্বস্তরের জনসাধারণের মধ্যে উপস্থিত ছিলেন ব্যাবসায়ী, রাজনীতিবিদ ও স্কুল-কলেজের ছাত্রবৃন্দ। মনববন্ধনে বক্তারা বলেন, বাঁশখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে জরুরী কোন রোগী নিয়ে গেলে সময়মত ডাক্তার পাওয়া যায়না। এর পর ডাক্তার আসলেও নানাভাবে হয়রানি করা হয়, সামান্য ছোটখাটো রোগ নিয়ে গেলেও বেশিরভাগ সময় তারা পারবে না বলে শহরে রেফার করে দেয়।

তারা দাবি তুলেন সামান্য রোগের চিকিৎস্যাও যদি তারা দিতে না পারে তাহলে তাদের ওখানে বসার কোন দরকার নেই, তাদের চাকরী বাতিল করে দিন। রেফার করে দিলে সবাই তো আর টাকাপয়সা খরচ করে শহরে বা প্রাইভেট কোন হাসপাতালে ভর্তি করাতে পারে না, টাকাপয়সা কম খরচ হওয়ার জন্যই তারা সরকারী হাসপাতালে যায়। মানববন্ধনে বক্তারা স্থানীয় জনপ্রশাসন ও প্রতিনিধিদের তদারকি ও সাধারণ জনগণের অধিকার বাস্তবায়নের জোর দাবি জানান।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: