শিরোনাম
◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম ◈ মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) মহোদয়ের পক্ষ থেকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন ৬‌ন‍ং ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ-প্রার্থী গাজী মোস্তফা কামাল ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম মিলন ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরান খান পান্না
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৬৯৬ ◈ আজকে মৃত্যু : ২৪ ◈ মোট সুস্থ্য : ৩১০,৫৩২
প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লেবানন শাখার কেন্দ্রীয় কমিটির বিদায় সংবর্ধনা

২১ সেপ্টেম্বর ২০২০, ৫:৩৭:৫৬

মো জুয়েল রানা লেবানন প্রতিনিধি ঃ-বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লেবানন শাখার কেন্দ্রীয় কমিটির যুবদলের সাধারন সম্পাদক মো কামরুল ইসলাম টিপু কে বিদায় সংবর্ধনা ও দুটি শাখার আহবায়ক কমিটির ঘোষনার উপলক্ষে আলোচনা সভার আয়োজন করেছে বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল লেবানন শাখার কেন্দ্রীয় কমিটি।

২০ই সেপ্টেম্বর রবি আলকোলায় শ্রমিক ফেডারেশনের হল রুমে সংবর্ধনার ও আলোচনা সভাটি অনুষ্ঠিত হয়।

কামরুল ইসলাম টিপু আগামী ৪ই অক্টোবরে লেবানন থেকে দেশে ফিরবেন। অনুষ্ঠানে যুবদল কেন্দ্রীয় কমিটি ও লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটির পক্ষ হতে তার হাতে সস্মাননা স্বারক ক্রেষ্ট তুলে দেন। তার দীর্ঘ প্রবাস জীবনে বিভিন্ন সময় অসহায় প্রবাসীদের সাহায্যার্থে সহযোগীতার হাত বাড়িয়ে দেয়ার স্বীকৃতিস্বরূপ ও নিষ্ঠার সাথে কাজ করে দলকে এগিয়ে নিয়ে যাওয়া ক্ষেত্রে বিশেষ অবধানের জন্য এই সম্মাননা দেয়া হয়।

লেবানন যুবদলের সিনিয়র সহ-সভাপতি আবদুল করিমের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আনোয়ার হোসেনের সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, লেবানন বিএনপি কেন্দ্রীয় কমিটির উপদেষ্টা সদস্য আবদুল আহাদ রহমান।বিশেষ অতিথি ছিলেন,লেবানন বিএনপির প্রতিষ্ঠাতা সদস্য মো ভাসানী মোল্লা, লেবানন বিএনপির কেন্দ্রীয় কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মনির হোসেন রানা, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক ইয়াকুব মোল্লা, ভারপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবদুল কাইয়ুম মোল্লা, যুবদল কেন্দ্রীয় কমিটির সাধারন সম্পাদক কামরুল ইসলাম টিপু, সহ-সভাপতি আফজাল হোসেন, লেবানন মহিলা দলের সভাপতি রিতা আক্তার রিতু,সাধারন সম্পাদক পারভিন আক্তার জান্নাত সহ আরো অনেক জিয়ার সৈনিক।

করোনা ভাইরাসের কারণে আয়োজনের পরিষর ছোট হওয়ায় দুঃখ প্রকাশ করে প্রধান অতিথি আবদুল আহাদ রহমান বলেন, সকল প্রবাসিদের করোনাকালীন স্বাস্থ্য বিধি মেনে চলার অনুরুধ করেন। করোনা মহামারীর মধ্যে যে সকল নেতাকর্মী অসহায় প্রবাসীদের পাশে ছায়ার মত দাড়িয়েছেন,সেই সকল নেতাকর্মীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন ও বিশেষ ধন্যবাদ জানান।তিনি সকল প্রবাসীদের এক ছাতার তলে ঐক্যবন্ধ হয়ে চলার আহ্বান করেন।

বিদায় লগ্নে শুভেচ্ছা বক্তব্য কামরুল ইসলাম টিপু বলেন, নেতা আসবে নেতা যাবে তাই বলে দলকি থেমে থাকবে।প্রকৃতভাবে জিয়ার আদর্শকে বুকে ধারন করে দলকে ভালবেসে সবাই মিলেমিশে একসাথে হাতে হাত রেখে দলকে আরো শক্তিশালী করার লক্ষ্যে কাজ করতে হবে। দেশের অসহায় মেহনতি মানুষের কল্যাণে যেমন করেছিলেন শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান।

পরিশেষে দেশে ফেরা উপলক্ষে সংগঠনের সাধারন সম্পাদক মো কামরুল ইসলাম টিপুর হাতে সম্মাননা স্বারক ক্রেষ্ট তুলে দেয়া হয়।এসময় আধুনিস শাখা ও নিউ রাউদা শাখার দুটি আহবায়ক কমিটির হস্তান্তর করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: