শিরোনাম
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৬১৪ ◈ আজকে মৃত্যু : ৫ ◈ মোট সুস্থ্য : ৪৯৯,৬২৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের সাংগঠনিক সফর শুরু

১৭ জানুয়ারি ২০২১, ১২:২০:৪৬

বিশেষ প্রতিনিধিঃ
বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কেন্দ্রীয় কমান্ড কাউন্সিলের আয়োজনে আগামী ২৩শে ফেব্রুয়ারি ঢাকা শাহবাগ চত্বরে মুক্তিযোদ্ধা কোটা পুনবর্হাল, জাতীর শ্রেষ্ঠ সন্তানদের সাংবিধানিক স্বীকৃতি ও তাদের পরিবার সুরক্ষা আইনের বাস্তবায়ন সহ ৭ দফা দাবীতে লাগাতার অবস্থান কর্মসূচি সফল করার লক্ষ্যে কেন্দ্রীয় নেতৃবৃন্দরা চট্টগ্রাম বিভাগে সাংগঠনিক সফর করেছেন।

১৫ জানুয়ারি শুক্রবার বিকাল ৩ টায় চট্টগ্রাম প্রেসক্লাব মিলনায়তনে চট্টগ্রাম বিভাগীয় আহ্বায়ক কফিল উদ্দীনের সভাপতিত্বে ও সদস্য সচিব আব্বাস উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত চট্টগ্রাম বিভাগীয় বিভাগীয় সম্মেলনে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের চেয়ারম্যান মোঃ সোলায়মান মিয়া। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান সজীব সরকার, মিজানুর রহমান, মোকসেদুল আলম বাবুল, গোলাম কোরবান মোল্লা ও তসলিম রেজা। প্রধান বক্তা ছিলেন সংগঠনের মহাসচিব সফিকুল ইসলাম বাবু।

সম্মেলনে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক মাসুম বিল্লাহ, সাংস্কৃতিক সম্পাদক নাসরিন আক্তার বিথী সহ কেন্দ্রীয়, জেলা ও উপজেলা নেতৃবৃন্দ।

বক্তারা মুক্তিযোদ্ধা কোটা পুনবর্হাল, জাতীর শ্রেষ্ঠ সন্তানদের সাংবিধানিক স্বীকৃতি ও তাদের পরিবার সুরক্ষা আইনের বাস্তবায়ন সহ বাংলাদেশ মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আয়োজনে আগামী ২৩ ফেব্রুয়ারি শাহবাগ চত্বরের অবস্থান কর্মসূচিকে সফল করার জন্য সকলের উপস্থিতি ও সহযোগীতা কামনা করেন।
সম্মেলনে চট্টগ্রাম বিভাগীয় কমিটির আহ্বায়ক কফিল উদ্দিনকে সভাপতি ও সদস্য সচিব আব্বাস উদ্দিনকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয় এবং নবনির্বাচিত কমিটির পক্ষে কেন্দ্রীয় নেতৃবৃন্দ সহ মহানগর, জেলা, উপজেলা আহবায়ক ও সদস্য সচিবদের সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়। পরে কেন্দ্রীয় কমিটির প্রতিষ্ঠাতা মহাসচিব শফিকুল ইসলাম বাবুর ৫৫ তম জন্মদিন উপলক্ষে কেক কাটেন নেতা-কর্মীরা।

এর আগে সকালে কেন্দ্রীয় কার্য্যালয় থেকে সাংগঠনিক সফরটি শুরু হয়ে কুমিল্লা ও ফেনী জেলায় যাত্রা বিরতিতে জেলা নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন কেন্দ্রীয় নেতারা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: