করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৪৩৬ ◈ আজকে মৃত্যু : ৩২ ◈ মোট সুস্থ্য : ২৭৫,৪৮৭

বাংলায় বিভিন্ন উক্তি দিয়ে, ভাইরাল কানাডার যুবক (ভিডিও)

২৬ জুন ২০২০, ১:১৬:০৩

বোরজা ইয়াঙ্কি। নামটা শুনলে সবাই হয়তো বুঝবেন না। কিন্তু তার ছবিটা দেখালেই কিন্তু অনেকেই চিনতে পারবেন। বিশেষত অল্পবয়সী নেটিজেনদের মধ্যে এখন ফেসবুকে বেশ জনপ্রিয় তিনি।

মূলত হাসিভরা মুখের জন্য সোশ্যাল মিডিয়ায় জনপ্রিয় বোরজা। এক গাল হাসি নিয়ে মজার কথা বলেন বিভিন্ন ভিডিওতে। আর তাতেই মশগুল নেট দুনিয়া। সম্প্রতি এই অল্পবয়সী ইউটিউবারের নতুন করে জনপ্রিয় নেটিজেনদের কাছে। আর তা হবে নাই বা কেন?

কারণ এবার যে সেই মজাদার বাচনভঙ্গিতেই বাংলা বলছেন বোরজা। বোরজার বাংলা বলার ভিডিও দেখে মজেছে নেটিজেনরা। চলতি সপ্তাহে বোরজার এমনই এক বাংলা বলার ভিডিয়ো ভাইরাল হয়েছে ফেসবুকে।
গতকাল বুধবার পর্যন্ত প্রায় ৩০ লাখ ভিউ হয়েছে ভিডিয়োটিতে। শেয়ারের সংখ্যা জানেন? ৫৪ হাজার। তার সঙ্গে ১৫ হাজার কমেন্ট। বলাই বাহুল্য বেশিরভাগই বাঙালি। অনেকেই বিভিন্ন প্রবাদবাক্য বলে শোনানোর জন্য অনুরোধের আসর বসিয়েছেন কমেন্ট সেকশনে।

কানাডাবাসী বোরজা বাংলা জানলেন কী করে? অনেকেই এই প্রশ্ন করতে থাকেন। পরে অবশ্য জানা যায় তার পরিচিত এক প্রবাসী বাংলাদেশি যুবকই তাকে টুকটাক বাংলা শেখাচ্ছেন। আর তাতেই বেশ মজা পেয়েছেন বোরজা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: