করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ১২,৮০৪
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বাইকে চেপে ফিরে এলেন ‘ফর্সা’ শ্যামা, চমকে উঠছে দর্শকেরা

১৬ ফেব্রুয়ারি ২০২০, ১২:০৮:৩৩

সন্ধে হলেই বাঙালির ড্রয়িং রুমে ধারাবাহিকের আবহ সঙ্গীত শোনা যায়। বাংলা সিরিয়ালের কাহিনীতে গরু যতই গাছে উঠুক না কেন, দর্শক কিন্তু একেবারে আঠার মত সেঁটে থাকে টিভির সামনে, আর সেই কাহিনী যদি আসে চমকে দেওআর মত ট্যুইস্ট, তাহলে তো কথাই নেই। এবার জনপ্রিয় ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে আসছে সেরকমই একটা ট্যুইস্ট।

এই সিরিয়ালের প্রধান চরিত্র শ্যাম, যার গায়ের রঙ কালো। আটপৌরে শাড়ী পরা মেয়েটির কন্ঠে মধুর শ্রীকৃষ্ণ কীর্তন ভালোবেসে ফেলেছেন অনেকেই। কিন্তু সেই শ্যামই যে একদিন ভোল পাল্টে ফর্সা হয়ে যাবেন, তা বোধহয় ভাবতে পারেননি দর্শকেরা।

শুধু গায়ের রঙই নয়, পোশাক বদলে এক্কেবারে বোল্ড আধুনিক লুকে ধরা দিয়ে সকলকে চমকে দিয়েছেন শ্যামা ওরফে অভিনেত্রী তিয়াসা রায়।

সম্প্রতি, ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকের নতুন একটি প্রোমো প্রকাশ্যে এসেছে। যেখানে ধরা পড়েছে শ্যামার নতুন চেহারা। প্রোমোতে দেখা যাচ্ছে, শ্যামার স্বামী নিখিল কিছুতেই স্ত্রী’র মৃত্যুর কথা বিশ্বাস করতে চাইছেন না। শ্যামার স্মরণসভায় তাঁর ছববিতে লাগানো মালা ছুঁড়ে ফেলে দিতে দেখা যাচ্ছে নিখিলকে। সে কোনওভাবেই মানতে নারাজ শ্যামা আর নেই। তারপরই গাড়িতে যেতে যেতে নিখিলের চোখে পড়ে বাইক চড়ে আসা অবিকল শ্যামার আধুনিকা মহিলাকে।

উল্লেখ্য, সিরিয়ালের কাহিনীতে শ্যামার মৃত্যু হয়েছে বলেই ধরে নেওয়া হয়েছে। দুর্ঘটনায় তাঁর মৃত্যু হয়েছে বলেই জানেন আত্মীয়-পরিজনরা। এই অবস্থায় কোথা থেকে ফিরে এলেন শ্যামা? প্রশ্ন জাগছে দর্শকদের মনে। যিনি ফিরে এলেন, তিনি কি আদৌ শ্যামা? সেটাও স্পষ্ট নয়।

তবে নিখিলের দেখা এই আধুনিকা মহিলাই যদি শ্যামা হন। তাহলে শ্যামা যে তার চেহারার ভোল এক্কেবারেই পাল্টে ফেলছেন তা নিশ্চিত। কৃষ্ণবর্ণা থেকে ঘরোয়া গৃহবধূ শ্যামা হয়ে উঠেছেন ফর্সা,আধুনিকা বাইক চালানোয় পারদর্শী নারীতে। তবে ‘কৃষ্ণকলি’ ধারাবাহিকটি এরপর কোন পথে এগোবে তা ধারাবাহিকের পরবর্তী ধাপেই বোঝা যাবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: