শিরোনাম
◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন রাজগঞ্জ প্রেসক্লাবের সভাপতি রবিউল ইসলাম রবি ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন মণিরামপুর উপজেলা কৃষকলীগের সাধারণ সম্পাদক আবুল ইসলাম ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান শহীদুল ইসলাম মিলন ◈ শারদীয় দূর্গা পূজা উপলক্ষ্যে সবাইকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চালুয়াহাটি ইউনিয়ন যুবলীগের সভাপতি ইমরান খান পান্না ◈ মাননীয় সংসদ সদস্য এস এম শাহজাদা (এমপি) মহোদয়ের পক্ষ থেকে শারদীয়ার শুভেচ্ছা জানিয়েছেন ৬‌ন‍ং ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি পদ-প্রার্থী গাজী মোস্তফা কামাল
     করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৬৯৬ ◈ আজকে মৃত্যু : ২৪ ◈ মোট সুস্থ্য : ৩১০,৫৩২
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

বান্দরবানে স্ত্রীর সঙ্গে অভিমান করে স্বামীর আত্মহত্যা

৩০ সেপ্টেম্বর ২০২০, ১০:০৫:৪৬

চট্টগ্রাম ব্যুরো::
বান্দরবানের লামা উপজেলায় মো. আলা উদ্দিন (৩৮) নামের এক ব্যক্তির ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) পৌরসভা এলাকার টিএন্ডটি পাড়ায় এ ঘটনা ঘটে। আলা উদ্দিন টিএন্ডটি পাড়ার বাসিন্দা মোজাম্মেল হকের ছেলে।

স্থানীয়রা জানায়, পারিবারিক বিষয় নিয়ে মো. আলা উদ্দিন ও তার স্ত্রীর মধ্যে রাতে ঝগড়া হয়। এর জের ধরে আলা উদ্দিন অভিমান করে মঙ্গলবার (২৯ সেপ্টেম্বর) ভোর ৩টার দিকে বাড়ির পাশে পাহাড়ের একটি আম গাছের সাথে ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে। সকালে স্থানীয় লোকজন গাছে আলা উদ্দিনের লাশ ঝুলতে দেখে পুলিশে খবর দেয়।

লামা পৌরসভার কাউন্সিলর মো. সাইফুদ্দিন বলেন, স্ত্রীর সাথে ঝগড়ার জের ধরে আলা উদ্দিন আত্মহত্যা করেছে বলে ধারণা করা হচ্ছে।

এ বিষয়ে লামা থানার ওসি মোহাম্মদ মিজানুর রহমান বলেন, আলা উদ্দিনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বান্দরবান সদর মর্গে পাঠানো হয়েছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: