fbpx

বারে নর্তকীর সঙ্গে উদ্দাম নাচ, ওসি বরখাস্ত (ভিডিওসহ)

৩ জুলাই ২০১৯, ৩:০৭:৩৬

ভিডিও দেখতে ক্লিক করুন
https://youtu.be/wCvqS7b-0c8

ভারতের ঝারখন্ড রাজ্যের ধানবাদের এলাকার এক পুলিশ কর্মকর্তাকে সাময়িকভাবে বরখাস্ত করা হয়েছে। একটি ভিডিওতে পশ্চিমবঙ্গের আসানসোলের একটি বারে এক নর্তকীর সঙ্গে তাকে নাচতে দেখা গেছে। এ ঘটনার প্রেক্ষিতে ওই পুলিশ কর্মকর্তাকে (ওসি) বরখাস্ত করা হয়েছে বলে জানা গেছে।

ধানবাদের সিনিয়র সুপারিনটেনডেন্ট অব পুলিশ (এসএসপি) কুশল কিশোর সাংবাদিকদের জানিয়েছেন, ভিডিওটি প্রকাশিত হওয়ার পর সোমবার রাতে মুহুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নন্দ কিশোর সিংকে বরখাস্ত করা হয়েছে। এরপর তাঁকে পুলিশ লাইনে পাঠানো হয়েছে।

এসএসপি কুশল কিশোর জানান, ডেপুটি পুলিশ সুপারের নেতৃত্বে চালানো প্রাথমিক তদন্তে ওই কর্মকর্তা দোষী সাব্যস্ত হয়েছেন। এরপরেই তাকে বরখাস্ত করা হয়েছে।

এদিকে নন্দ কিশোর সিং সাংবাদিকদের জানান, তিনি প্রায় তিন বছর আগে আসানসোলে গিয়েছিলেন। সে সময় একটি বারে মেয়েটির (নর্তকীর) সঙ্গে নেচেছিলেন তিনি।

তিনি বলেন, মহুদা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা পদে আসীন হওয়ার আগে ওই ঘটনাটি ঘটেছিল। বর্তমান অবস্থার সঙ্গে ওই ঘটনার কোনো সম্পর্ক নেই।

সূত্র : নিউজ এইটিন

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: