প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

বালিয়াডাঙ্গী সরক দুর্ঘটনায় দুইজন মোটর সাইকেল আরোহী গুরুতর আহত

২২ মে ২০১৯, ৯:৪৬:০১

তন্ময় শাহ্ ,ঠাকুরগাঁও প্রতিনিধি ॥
ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার আরাজী সরলিয়া নামক স্থানে পিক-আপের ধাক্কায় দুইজন মোটর সাইকেল আরোহী গুরুতর আহতের ঘটনা ঘটেছে। বুধবার বেলা ১ টায় এ ঘটনা ঘটে। আহতরা হলেন অলিন(৩৫) ও অপর জন হলেন দিপু (৩০) তাদের উভয়ের অবস্থা আশঙাজনক। তাদের কে উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাঠানো হয়েছে।

আহত অলিনের বাবার নাম তাৎক্ষনিক ভাবে জানা যায়নি। তবে দিপু লাহীড়ি ধনতলা সরলের ছেলে বলে জানা যায়। অলিন লাহীড়ির একটি ডেকোরেশন প্রতিষ্ঠানের পরিচালক ও দিপু একজন ওয়ারিং মিস্ত্রি।

স্থানীয় লোকজন, পুলিশ ও ফায়ার সার্ভিসের একটি ইউনিট তাদের উদ্ধার করে বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে প্রাথমিক চিকিৎসা দিয়ে কর্তব্যরত চিকিৎসক এবি এম মনিরুজ্জামান তাদেরকে উন্নত চিকিৎসার জন্য রংপুরে পাঠানোর নির্দেশ দেন।

এ বিষয়ে প্রত্যক্ষ দর্শী বালিয়াডাঙ্গী থানার এসআই ইসহাক আলী জানান উল্লেখিত স্থানে পুলিশ আইনশৃঙ্খলার ডিউটি- করছিলো। এমতাবস্থায় একটি পিক-আপ নিয়ন্ত্র্রণ হারালে তাদের ধাক্কা দিয়ে চলে যায়।

পরে পিক-আপটিকে ধরার জন্য ধাওয়া করলে পিক-আপের ড্রাইভার সহ পিক-আপটিকে নেকমরদ থেকে ধরতে সক্ষম হই। পিক-আপ নং( ঢাকা মেট্র্রো- ন- ১৯-০৮-০৬)

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: