করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৪৯৪,৭৫৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

বাসচাপায় একাত্তর টিভির ভিডিও এডিটর নিহত

২৭ জানুয়ারি ২০২১, ১১:০১:২২

‘পূর্বের সাত বছর পাগল ছিলাম একটা বাইক কেনার জন্য। পরবর্তী চার বছর এমন একটি দিন নাই, আমি একটা দিনের জন্য বাদ দিয়েছি বাইকের রিভিউ দেখা। দিনে তিন–চারবার পুরাতন বাইকের ইউটিউব দেখতাম। মার্কেটে কোন বাইকের দাম কত, কী ফিচার, আমার মুখস্থ। রাস্তায় বাইক দেখলেই তাকিয়ে থেকেছি। কিন্তু খুবই নিম্নমধ্যবিত্ত পরিবারের সন্তান হওয়ায় বাইক কেনার স্বপ্ন পূরণ করতে পারিনি। ই–ভ্যালি আমার সেই স্বপ্নকে অবাস্তবে থাকতে দিল না। সাথে ছিল আমার কয়েকজন স্বপ্নসারথি বন্ধু। যা–ই হোক, আজ স্বপ্ন আমার দরজায়।’

বেসরকারি চ্যানেল ৭১ টেলিভিশনের ভিডিও এডিটর গোপাল সূত্রধর (৩৫) গত বছরের ২৫ আগস্ট তাঁর প্রিয় বাইকটি কেনার পর ফেসবুকে দেওয়া স্ট্যাটাসে এসব কথা উল্লেখ করেছিলেন।

আজ বুধবার গুলশানের নর্দ্দা বাসস্ট্যান্ডের কাছে বেপরোয়া গতির বাসের চাপায় তিনি প্রাণ হারান। বারিধারায় টেলিভিশন চ্যানেলটির কার্যালয় থেকে ডিউটি শেষে গোপাল তাঁর শখের মোটরসাইকেলে খিলক্ষেতের ভাড়া বাসায় ফিরছিলেন। বিকেল সাড়ে চারটার দিকে ভিক্টর ক্ল্যাসিক পরিবহনের একটি বাস পেছন থেকে গোপালের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে রাস্তায় পড়ে গেলে চালক বাসটি তাঁর কোমর ও পায়ের ওপর দিয়ে চালিয়ে দেন।

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আবুল হাসান আজ সন্ধ্যায় প্রথম আলোকে বলেন, পথচারীরা স্থানীয় একটি হাসপাতাল ঘুরে তাঁকে সন্ধ্যা ছয়টার দিকে জাতীয় অর্থোপেডিক হাসপাতাল ও পুনর্বাসন প্রতিষ্ঠানে (পঙ্গু হাসপাতাল) নিয়ে যান।

এ সময় কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন। পুলিশ বাসটি আটক করলেও চালক পালিয়ে গেছেন। দুর্ঘটনায় গোপালের মোটরসাইকেলটি দুমড়েমুচড়ে গেছে।

নিহত গোপালের সহকর্মী সাংবাদিক পারভেজ রেজা আজ রাতে প্রথম আলোকে বলেন, ২০১৪ সালে গোপাল সূত্রধর ৭১ টেলিভিশনে ভিডিও এডিটর হিসেবে যোগ দেন।

এর আগে তিনি বেসরকারি টিভি ইনডিপেনডেন্টে কাজ করতেন। তিনি তাঁর এক সহকর্মীর সঙ্গে খিলক্ষেতে একটি মেসে থাকতেন। তাঁর স্ত্রী লক্ষ্মী সূত্রধর দুই সন্তান নিয়ে টাঙ্গাইলের মির্জাপুর থানার ভদ্র গ্রামে থাকেন। তিন ভাইবোনের মধ্যে গোপাল সবার ছোট ছিলেন।

পারভেজ রেজা বলেন, খবর পেয়ে গোপালের স্বজনেরা ঢাকায় রওনা হয়েছেন। এ ব্যাপারে গুলশান থানায় মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: