fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

বিএনপির আগুন সন্ত্রাস ও নির্বাচন বাঞ্চালের ষড়যন্ত্রের প্রতিবাদে মহিপুর থানা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল

১৫ নভেম্বর ২০১৮, ৯:২৫:৩৪

নিজস্ব প্রতিনিধি, মহিপুর (পটুয়াখালী)

কেন্দ্রীয় ছাত্রলীগের নির্দেশ মোতাবেগ বিএনপির আগুন সন্ত্রাস ও নির্বাচন বাঞ্চালের ষড়যন্ত্রের প্রতিবাদে মহিপুর থানা ছাত্রলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।
বৃহস্পতিবার বিকেল ৪ টা নাগাদ মহিপুর শেখ রাসেল ব্রিজের নিচ থেকে মহিপুর থানা ছাত্রলীগের সভাপতি সোয়াইব খানের নেতৃত্বে বিক্ষোভ মিছিল বের করেন ছাত্রলীগের নেতা কর্মীরা।মিছিলে অন্যতম নেতা কর্মীদের ভিতরে উপস্থিত ছিলেন মহিপুর থানা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিবুল্লাহ পাটোয়ারী, সাবেক সাংগঠনিক সম্পাদক রুবেল হাসান, সাবেক প্রচার সম্পাদক জুয়েল হাওলাদার, ছাত্রলীগ নেতা মাসুম,ছগির খান, বসার,জুয়েল গাজী, রানা, জুয়েল, জাহিদ, হাসান, রাকিব, আদনান, রিয়াদ বেল্লাল সহ অন্যতম নেতা কর্মীরা।

মিছিল টি মহিপুর বন্দরে গুরুত্বপূর্ণ স্থান প্রদক্ষিণ করে এক পথসভার মধ্যদিয়ে শেষ হয়।

মিছিল শেষে পথসভায় মহিপুর থানা ছাত্রলীগের প্রতিষ্ঠাতা সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক সংক্ষিপ্ত বক্তিতায় বলেন, নির্বাচন বাঞ্চালের যে কোন ধরনের ষড়যন্ত্র প্রতিহত করতে মহিপুর থানা ছাত্রলীগ সবসময় সজাগ রয়েছে এবং বিএনপি জামায়াতের কোন ধরনের ধ্বংসাত্মক কর্মকান্ড মহিপুরে করতে দেওয়া হবেনা।

বক্তৃতায় মহিপুর থানা ছাত্রলীগের সভাপতি সোয়াইব খান বলেন, আমরা মহিপুর থানা ছাত্রলীগ পরিবার একটি ঐক্যবদ্ধ পরিবার সরকার বিরোধী কোন ষড়যন্ত্র এই বাংলায় হতে দেওয়া হবেনা আমাদের সামনে জাতীয় সংসদ নির্বাচন আমাদের এখন মূল টার্গেট জননেত্রী শেখ হাসিনাকে আবার পূনরায় ক্ষমতায় আনা এবং আমরা মহিপুর থানা ছাত্রলীগ সেই দিকেই ধাবিত হচ্ছি।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: