করোনা লাইভ
আজকে আক্রান্ত : ১,৯১৮ ◈ আজকে মৃত্যু : ৫০ ◈ মোট সুস্থ্য : ১৩৯,৮৬০
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বিটিভিতে ফিরছেন সেই ‘বাকের ভাই’

৫ এপ্রিল ২০২০, ৩:২২:৩৩

করোনাভাইরাসে প্রভাবে ঘরেবন্দি থাকা মানুষের মনোরঞ্জনের জন্য নব্বই দশকের নন্দিত ধারাবাহিক নাটক ‘কোথাও কেউ নেই’ আবারো প্রচার শুরু হচ্ছে বাংলাদেশ টেলিভিশনে। হুমায়ূন আহমেদের রচনায় ১৯৯২-৯৩ সালে বাংলাদেশ টেলিভিশনে প্রচারিত এ ধারাবাহিকের নির্দেশনা দেন বরকত উল্লাহ; নাটকের ‘বাকের ভাই’ চরিত্রটি দর্শকদের কাছে এখনও অমলিন। আগামীকাল সোমবার (৬ এপ্রিল) থেকে ধারবাহিকটি আবারো প্রচার শুরু হচ্ছে বলে নিশ্চিত করেছেন বিটিভির মহাপরিচালক এস. এম. হারুন-অর-রশীদ।

এর সঙ্গে বিটিভির আরেক নন্দিত ধারাবাহিক ‘বহুব্রীহি’ প্রচারের পরিকল্পনার কথাও জানালেন বিটিভির মহাপরিচালক; হুমায়ূন আহমেদের লেখা এ ধারবাহিক প্রযোজনা করেন নওয়াজিশ আলী খান। ধারবাহিক দুটির প্রচারের সময় নির্ধারণ করে রোববার (৫ এপ্রিল) থেকে টিভিতে বিজ্ঞাপন প্রচার করা হবে বিটিভির তরফ থেকে জানানো হয়েছে। হারুন-অর-রশীদ গণমাধ্যমকে বলেন, ‘আমাদের দর্শকদের কাছে সিরিয়াল দুটি খুবই জনপ্রিয়। করোনাভাইসের এই ‘ঘরবন্দি’ অবস্থায় মানুষ যেন একটু স্বস্তিতে থাকেন, বিনোদন খুঁজে পান সেই কারণেই এগুলো প্রচারের উদ্যোগ নেওয়া হয়েছে।’ নব্বইয়ের দশকের দর্শকরা ‘কোথাও কেউ নেই’ নাটকটি দেখতে মুখিয়ে থাকতেন দর্শকরা; এতে ‘বাকের ভাই’ চরিত্রে অভিনয় করে দর্শকদের হৃদয়ে জায়গা করে নেন অভিনেতা আসাদুজ্জামান নূর।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: