fbpx
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বিতর্কের পর নতুন আঙ্গিকে নোবেল

৭ অক্টোবর ২০১৯, ৩:২৬:১৮

ভারতীয় টিভি চ্যানেল জি বাংলার সংগীতবিষয়ক প্রতিযোগিতা ‘সারেগামাপা’তে তৃতীয় হয়ে তুমুল জনপ্রিয়তা পেয়েছেন বাংলাদেশের মাঈনুল আহসান নোবেল। তবে প্রতিযোগিতা চলাকালীন ও পরবর্তী সময়ে বিভিন্ন ইস্যুতে আলোচনা-সমালোচনার মধ্যে পড়েন তিনি। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে তাকে নিয়ে বিতর্কের ঝড়ও ওঠে। তবে এ সবকিছু ছাপিয়ে নতুন কিছু নিয়ে বেশ ব্যস্ত তিনি।

নোবেল বলেন, সবকিছুর গঠনমূলক সমালোচনা বোঝার ও শেখার চেষ্টা করছি। এখন সবকিছু জেনে বুঝে এগিয়ে যাচ্ছি। দেশের ও কলকাতার বিভিন্ন স্থানে শো নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছি এখন। মৌলিক গানের মাধ্যমে নিজের একটি ধারা তৈরি করতে চাই। নিজের মৌলিক গান দিয়েই শ্রোতাদের ভালোবাসার মানুষ হতে চাই।

নোবেল আগেই জানিয়েছিলেন নিজের মৌলিক গানে হাত দিবেন। এরইমধ্যে একটি গানের কাজও শেষ করেছেন তিনি। নোবেল বর্তমানে অবস্থান করছেন আমেরিকায়। সেখানে তিনি দেড় মাসের বেশি সময় ধরে অবস্থান করবেন। আগামী নভেম্বরের ৭ তারিখে দেশে ফিরবেন।

দেশে ফেরার পর পরিকল্পনা কী? জানতে চাইলে নোবেল জানান, দেশে ফিরে শো নিয়ে ব্যস্ত থাকবেন তিন। তবে তার পাশাপাশি মৌলিক গান প্রকাশ করবেন। এরইমধ্যে কয়েকটি গানের পরিকল্পনা হয়েছে। রেকর্ডিংও হয়েছে। তিনি আশা করছেন এ বছরে তার গাওয়া মৌলিক গান প্রকাশ হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: