fbpx
প্রচ্ছদ / বিনোদন / বিস্তারিত

বিদায়ের আগে ২২টি গান প্রকাশ করবো

৯ সেপ্টেম্বর ২০১৯, ৯:০২:৫০

ফেরদৌস ওয়াহিদ। এদেশের গুণী একজন সংগীতশিল্পী। নিজের দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য গান দিয়ে শ্রোতাদের মন জয় করেছেন তিনি। ক্যারিয়ারের চার দশক পার করে এবার সংগীতাঙ্গনকে বিদায় জানাচ্ছেন তিনি। তবে বিদায়ের আগে শ্রোতাদের জন্য ২২টি গান প্রকাশ করবেন।

আগামীবছর এই গানগুলোর প্রকাশের পরিকল্পনা করছেন ফেরদৌস ওয়াহিদ। জানুয়ারি থেকে ডিসেম্বর পর্যন্ত সময়ে গানগুলো একটি একটি করবেন।

নিজের বিদায় প্রসঙ্গে তিনি বলেন, ‘সংগীতাঙ্গনে আমার প্রায় চার দশক কেটেছে। অনেকটা সময় পার করলাম। এ সময়ে এসে মনে হলো এখন অবসরে যাওয়া উচিত। সেই সিদ্ধান্তই নিয়েছি।’

ফেরদৌস ওয়াহিদের প্রকাশ করতে যাওয়া ২২টি গানের মধ্যে থাকবে ১০টি পুরোনো গান। আরো ১২টি নতুন গান যোগ করবেন তিনি। নতুন গানের মধ্যে রয়েছে ‘মাধুরী’, ‘রোদের বুকে’, ‘দি লায়লা’, ‘করলি পুড়িয়া ছাই’ উল্লেখযোগ্য। পুরোনো গানের মধ্যে রয়েছে, ‘মামুনিয়া’, ‘আগে যদি জানতাম’, ‘এমন একটা মা দে না’, ‘তুমি-আমি যখন একা’ অন্যতম।

গানগুলো সব প্রকাশ করা হলে আগামীবছরের ডিসেম্বরে তিনি বিদায় নেবেন বলে জানা গেছে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: