প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

বিদিশাকে আইনি নোটিশ

২৮ নভেম্বর ২০১৯, ১২:১৬:২৭

জাতীয় পার্টির প্রয়াত চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের পুত্র এরিকের মা বিদিশা দাবি করেছিলেন, এরিকের সম্পত্তির ওপর জাতীয় পার্টির বর্তমান চেয়ারম্যান ও এরিকের চাচা জি এম কাদেরের লোভ আছে। তাই জি এম কাদের এরিককে গৃহবন্দি করে নির্যাতন চালিয়েছেন।

বিদিশার এই বক্তব্যের প্রতিক্রিয়ায় জাতীয় পার্টির পক্ষ থেকে বিদিশাকে একটি আইনি নোটিশ পাঠানো হয়েছে।

আজ বুধবার (২৭ নভেম্বর) জাতীয় পার্টির উপ-দপ্তর সম্পাদক এম এ রাজ্জাক খান বিষয়টি নিশ্চিত করেছেন। বিদিশা ১৫ দিনের মধ্যে ‘বক্তব্য প্রত্যাহার না করলে’ তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে নোটিশে বলা হয়েছে।

নোটিশে বলা হয়, আপনি বিশেষ কোনো মহলের দ্বারা প্ররোচিত হয়ে জি এম কাদের সাহেবকে রাজনৈতিকভাবে হেয় ও ইমেজ ক্ষুণ্ন করার মতো ঘৃণ্য কাজে লিপ্ত রয়েছেন। যা যুব সংহতি ও জাপার লাখো লাখো নেতাকর্মীরা মেনে নিতে পারছে না।

নোটিশপ্রাপ্তির ১৫ দিনের মধ্যে আপনি বিভিন্ন পত্রিকায় ও মিডিয়ায় জি এম কাদেরের বিরুদ্ধে যে মানহানিকর বক্তব্য দিয়েছেন তা প্রত্যাহারের জন্য আহ্বান জানাচ্ছি। অন্যথায় আমার মোয়াক্কেল আপনার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে বাধ্য হবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: