করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৪২৩ ◈ আজকে মৃত্যু : ৩৫ ◈ মোট সুস্থ্য : ১২,১৬১
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

বিনা ভোটের জনপ্রতিনিধিরা ক্ষুধার্থ মানুষের হক লুটেপুটে খাচ্ছে -মিজানুর রহমান চৌধুরী

১১ মে ২০২০, ৯:৪৬:৪৯

ছাতক প্রতিনিধিঃ
বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য, ছাতক উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান চৌধুরী বলেছেন, লকডাউনে বন্দি থাকা মানুষের জন্য বরাদ্ধকৃত সরকারী খাদ্য সামগ্রী নিয়ে চলছে হরিলুট কারবার। বিনা ভোটের জনপ্রতিনিধিরা করোনা মহামারীতেও ক্ষুধার্থ মানুষের হক লুটেপুটে খাচ্ছে। দূর্নীতিবাজ এসব জনপ্রতিনিধিদের কারনে দেশের লাখ-লাখ করোনা বন্দি মানুষ মানবেতর জীবন-যাপন করছে। অভুক্ত থেকে এসব অসহায় মানুষ রোজা রাখছে। তিনি জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেন, এসিরুম ছেড়ে অভুক্ত মানুষের পাশে দাঁড়ান। না হয় এসব মানুষ একদিন তাদের ন্যায্য হিসাব নিতে আপনাদের ঘাড়ে চড়াও হবে। স্ব-স্ব এলাকার অসহায় মানুষের খোঁজ করে তাদের সহায়তা করার জন্য দলীয় নেতা-কর্মীদের প্রতি আহবান জানান।

বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় শনি ও রোববার ছাতক উপজেলার ভাতগাঁও ইউনিয়নের হায়দরপুর গ্রামে দ্বিতীয় দফায় খাদ্য সহায়তা বিতরণকালে তিনি এসব কথা বলেন মিজানুর রহমান চৌধুরী। এরআগে তিনি করোনা পরিস্থিতির শুরুতেই প্রথম দফায় ছাতক-দোয়ারার ২২টি ইউনিয়ন ও একটি পৌরসভার ১০ হাজার কর্মহীন, অসহায় মানুষের মধ্যে খাদ্য সামগ্রী বিতরণ করেছেন। বিএনপির হাইকমান্ডে নির্দেশ অনুযায়ী দ্বিতীয় দফায় এসব খাদ্য সামগ্রী বিতরণ করছেন তিনি।
বিতরণকালে সুনামগঞ্জ জেলা বিএনপির সহ-সভাপতি ও ছাতক উপজেলা বিএনপির আহবাক ফারুক আহমদ ও সুনামগঞ্জ জেলা বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক ও ছাতক উপজেলা বিএনপির যুগ্ম আহবায়ক নিজাম উদ্দিনসহ নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: