fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

মো. দ্বীন ইসলাম

মতলব উত্তর (চাঁদপুর)

বিপিএম পদক পাওয়ায় এসপি জিহাদুল কবির’কে মতলব উত্তর থানার ওসির ফুলেল শুভেচ্ছা

১০ ফেব্রুয়ারি ২০১৯, ৬:৫৪:৫৫

চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবির বিপিএম-সেবা পদক পাওয়ায় মতলব উত্তর থানার ওসি মো. কবির হোসেন অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানান।

মো. দ্বীন ইসলাম:
চাঁদপুরের পুলিশ সুপার (এসপি) জিহাদুল কবির বিপিএম-সেবা পদক পাওয়ায় মতলব উত্তর থানার ওসি মো. কবির হোসেন অভিনন্দন ও ফুলেল শুভেচ্ছা জানিয়েছেন।
শুক্রবার বিকেলে মতলব উত্তর উপজেলার মতলব ফেরিঘাট এলাকায় এসপি জিহাদুল কবিরকে এ ফুলেল শুভেচ্ছা জানান তিনি।

এসপি ২০১৮ সালে অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি হিসেবে বাংলাদেশ পুলিশ পদক(বিপিএম-সেবা) দেয়া হয়েছে। স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে পদকপ্রাপ্তদের তালিকা প্রকাশ করা হয়।

এ সময় মতলব উত্তর থানার সেকেন্ড অফিসার এসআই গোলাম মোস্তফা, এসআই জসিম উদ্দিন-১, এসআই ফিরোজ আলম, এসআই মনির হোসেন, এএসআই আরিফ, এএসআই নাহিদ, এএসআই হালিম, এএসআই কাজী হাবিব, কন্সটেবল ইকবাল হোসেন ও তানভীর প্রমুখ।

চাঁদপুরের পুলিশ সুপারের সঙ্গে দেশের আরো ৩৪৯জন সদস্যকে বাংলাদেশ পুলিশ পদক- বিপিএম, বিপিএম-সেবা, রাষ্ট্রপতির পুলিশ পদক-পিপিএম ও পিপিএম-সেবা পদক দেয়া হয়েছে।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, অসীম সাহসিকতা ও বীরত্বপূর্ণ কাজের স্বীকৃতি স্বরূপ ৪০জন পুলিশ সদস্যকে বিপিএম, ৬২জনকে পিপিএম এবং গুরুত্বপূর্ণ মামলার রহস্য উদঘাটন, অপরাধ নিয়ন্ত্রণ, দক্ষতা, কর্তব্যনিষ্ঠা, সততা ও শৃঙ্খলামূলক আচরণের মাধ্যমে প্রশংসনীয় অবদানের জন্য ১০৪জন পুলিশ সদস্যকে বিপিএম-সেবা এবং ১৪৩জনকে পিপিএম-সেবা প্রদান করা হলো।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: