প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

বিল্লাল হোসেন গাজী বিনা প্রতিদ্বন্ধিতায় দক্ষিণ সরদারকান্দি সপ্রাবি সভাপতি নির্বাচিত

২৭ জুলাই ২০১৯, ৬:৪০:১৪

মতলব উত্তর উপজেলার ৯৬নং দক্ষিণ সরদারকান্দি সরকারি প্রাথমিক বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি পদে মো. বিল্লাল হোসেন গাজী’কে বিনা প্রতিদ্ধন্ধিতায় নির্বাচিত করা হয়েছে। শনিবার বিকালে বিদ্যালয়ের সভা কক্ষে উপস্থিত সকল সদস্যদের সর্বসম্মতিক্রমে আগামী ৩ বছরের জন্য সভাপতি নির্বাচিত করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি মানজুর আহাম্মদ, সদস্য সচিব বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. নজির আহাম্মদ, জনপ্রতিনিধি ইউপি সদস্য মাহবুব আলম মিস্টার, মাধ্যমিক শিক্ষক প্রতিনিধি মো. সোহেল রানা, সহকারী শিক্ষক প্রতিনিধি শাহানাজ আক্তার, মহিলা বিদোৎসাহী আয়েশা আক্তার, দাতা সদস্য মো. নুরুল ইসলাম, অভিভাবক সদস্য নূরে আলম। অভিভাবক সদস্য মহিলা মাকসুদা বেগম, মোসা. শারমিন সুলতানা। এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ ও নির্বাচিত সকল সদস্যবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন।
উল্লেখ্য, ১২ জুলাই চাঁদপুর-২ (মতলব উত্তর- মতলব দক্ষিণ) আসনের সংসদ সদস্য আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল বিদোৎসাহী সদস্য হিসেবে মো. বিল্লাল হোসেন গাজী’কে অনুমোদন দেন।
বিল্লাল হোসেন গাজী বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি নির্বাচিত হওয়ায় মতলবের উন্নয়নের রূপকার আলহাজ্ব অ্যাড. নুরুল আমিন রুহুল এমপির প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন ও সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি অত্র বিদ্যালয়ের সার্বিক উন্নয়নের জন্য সকলের সহযোগিতা ও দোয়া কামনা করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: