fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষে সিএসটিই ক্লাবের উদ্যোগে নোবিপ্রবিতে প্রোগ্রামিং কনটেস্ট

১৫ জুলাই ২০১৯, ৭:৩১:০৮

সাজ্জাদ হোসাইন, নোবিপ্রবি

নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (নোবিপ্রবি) কম্পিউটার সায়েন্স এন্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং (সিএসটিই) বিভাগে প্রোগ্রামিং কনটেস্ট অনুষ্ঠিত হয়েছে।গতকাল রোববার এর আয়োজন করে সিএসটিই ক্লাব।

আসন্ন বিশ্ববিদ্যালয় দিবস উপলক্ষ্যে ‘ভার্সিটি ডে কনটেস্ট’ নামক উক্ত প্রোগ্রামিং কনটেস্ট সকাল থেকে শুরু হয়ে চলে দুপুর পর্যন্ত। কনটেস্টে অংশগ্রহণ করে সিএসটিই, আইসিই এবং সফটওয়্যার ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষার্থীরা। এতে অংশগ্রহণ করে ৩৩ টি টিম। এবং চ্যাম্পিয়ন হয় রিমেমবারিং চেস্টার টিমের সদস্যরা সিএসটিই ডিপার্টমেন্টের সুকর্ণ,তৌহিদ আর শাহরিয়ার । তারা মোট ১০ টি সমস্যার সর্বোচ্চ ৬ টির সমাধান করে বিজয়ী হয় ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন সিএসটিই বিভাগের চেয়ারম্যান ড. আসাদুন্নবী। প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন,” বর্তমান সময়ে প্রযুক্তি অনেক এগিয়ে। সার্টিফিকেটের উপর নির্ভরশীল না হয়ে প্রোগ্রামিং প্রতিযোগিতাগুলোতে অংশগ্রহণের মাধ্যমে স্কিল ডেভেলপমেন্ট করতে হবে”।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইঞ্জিঃ বেলাল হোসেন(সহযোগী অধ্যাপক) ,জাভেদ হোসেইন(সহযোগী অধ্যাপক) ,মাহমুদুল হাসান রানা (সহযোগী অধ্যাপক), হাসনাত রিয়াজ(সহযোগী অধ্যাপক), রত্নদ্বীপ কুরী (প্রভাষক)ও সালাউদ্দিন পাঠান(প্রভাষক)

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: