করোনা লাইভ
আজকে আক্রান্ত : ৪০৭ ◈ আজকে মৃত্যু : ৫ ◈ মোট সুস্থ্য : ৪৯৬,১০৭
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

বীরগঞ্জে আন্তঃসংলাপ ও অংশগ্রহনমূলক উন্নয়ন কর্ম পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত

২৮ জানুয়ারি ২০২১, ৫:৩৪:০৭

প্রদীপ রায় জিতু, দিনাজপুর প্রতিনিধি ॥ দিনাজপুরের বীরগঞ্জে আন্তঃসংলাপ ও অংশগ্রহনমূলক উন্নয়ন কর্ম পরিকল্পনা প্রণয়ন সভা অনুষ্ঠিত । ২৯ জানুয়ারী বৃহস্পতিবার দুপুর ১টায় সিভিএ ওয়ার্কিং গ্রুপ এর আয়োজনে তাকেদা হেলদি ভিলেজ প্রজেক্ট এর প্রজেক্ট কো-অর্ডিনেটর রির্চাড তাপস দাস এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মো. জাকিরুল ইসলাম। প্রধান অতিথি বলেন, আন্তঃসংলাপ ও অংশগ্রহনমূলক উন্নয়ন কর্ম পরিকল্পনা প্রণয়ন অনুষ্ঠানটির প্রধান লক্ষ হলো প্রতিটি কমিউনিটি সেন্টারগুলোকে উন্নয়ন করা এবং সকল রোগীরা তাদের বাড়ির পাশেই সু-চিকিৎসা পায় সেই লক্ষে কাজ করা। বিশেষ অতিথি হিসেবে
উপস্থিত ছিলেন বীরগঞ্জ এরিয়া প্রোগ্রাম ম্যানেজার ম্যানুয়েল হাসদা, উপজেলা স্বাস্থ্য সহকারি সন্তোষ কুমার রায় ও স্ব-স্ব কমিউনিটি সেন্টারের সভাপতি, বীরগঞ্জ তাকেদা হেলদি ভিলেজ প্রজেক্ট এর সকল কর্মকর্তাবৃন্দ। জগদল, আমতলী, চকবানারশি, কৃষ্ণনগর ও বৈরাগীবাজার আন্তঃসংলাপ অনুষ্ঠানে সুজালপুর, নিজপাড়া ও মোহনপুর ইউনিয়ন এর চেয়্যারম্যান ও ইউপি সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: