fbpx
প্রচ্ছদ / রাজনীতি / বিস্তারিত

প্রদ্বীপ রায়

বীরগঞ্জ ( দিনাজপুর )

বীরগঞ্জে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

৪ নভেম্বর ২০১৮, ১:৪৬:৪৭

প্রদীপ রায়, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥
দিনাজপুরের বীরগঞ্জে সন্ধ্যায় জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকার সভাপতিত্বে দলীয় কার্যালয়ে জেলহত্যা দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান ও সাবেক জাতীয় সংসদ সদস্য মোঃ আমিনুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ-কমিটির কৃষি ও সমবায় বিষয়ক সদস্য আবু হুসাইন বিপু।
উপজেলা আওয়ামী লীগের সাধারন সমপাদক (চলতি দায়িত্ব) রাজিউর রহমান রাজুর পরিচালনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন পৌর আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন বাবুল, সাধারন সম্পাদক অধ্যক্ষ রফিকুল ইসলাম, কৃষক লীগের সভাপতি শিবলী সাদিক, উপজেলা যুব লীগের আহাবায়ক নুরিয়াস সাঈদ, সাধারন সম্পাদক মোছাদ্দেক হোসেন,

ছাত্র লীগের আহবায়ক মোঃ রোকনুজ্জামান বিপস্নব, যুগ্ন আহবায়ক সাজেদুর রহমান অন্তু, তাঁতী লীগের আহবায়ক ফরিদুল ইসলাম ফরিদ সহ যুবলীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, শ্রমিকলীগ ও সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের সভাপতি/সাধারন সমপাদক এবং অন্যান্য নেতাকর্মীরা।
আলোচনা সভা শেষে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। জেলহত্যা দিবসে শহীদদের আত্মার শান্ত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: