fbpx
বৃহস্পতিবার ১৯ সেপ্টেম্বর, ২০১৯

বীরগঞ্জে বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

১০ সেপ্টেম্বর, ২০১৯ ১০:২৩:১১

প্রদীপ রায় জিতু, দিনাজপুর প্রতিনিধি।।
দিনাজপুরের বীরগঞ্জে ব্যাপক উৎসাহ উদ্দীপনার মধ্যদিয়ে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনূর্ধ্ব ১৭) শুরু হয়েছে।

মঙ্গলবার সকালে উপজেলা প্রশাসনের আয়োজনে এবং উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগীতায় বীরগঞ্জ সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠে ফুটবল খেলার শুভ উদ্বোধন করেন বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোঃ ইয়ামিন হোসেন।
এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাকারিয়া জাকা, দিনাজপুর -১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল এমপি’র প্রতিনিধি ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. শামীম ফিরোজ আলম, উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের যুব ক্রীড়া বিষয়ক সম্পাদক মোঃ ইয়াছিন আলী, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) জাবের মোঃ সোয়াইব, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রবিন্দ্রনাথ গবিন বর্মণ, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা আক্তার বৃষ্টি সহ সাংবাদিক, উপজেলার বিভিন্ন পর্য্যায়ের কর্মকর্তা-কর্মচারীগন, এলাকার বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, বীরগঞ্জ উপজেলার ১১টি ইউনিয়ন ও ১টি পৌরসভা থেকে মোট ১২টি দল খেলায় অংশগ্রহণ করবে। উদ্বোধনী খেলায় ভোগনগর ইউনিয়ন একাদশ ২-০ গোলে মরিচা ইউনিয়ন একাদশকে পরাজিত করে শুভ সূচনা করে।জমজমাট এই ফুটবল টুর্নামেন্ট আসরে শত শত দর্শক খেলা উপভোগ করে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD