fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

বীরগঞ্জে বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষ র‍্যালী ও আলোচনা সভা

১২ জুলাই ২০১৯, ৭:০৮:৩২

প্রদীপ রায় জিতু, বীরগঞ্জ, দিনাজপুর প্রতিনিধি: ‘
পরিকল্পিত পরিবার, সুরক্ষিত মানবাধিকার ‘ প্রতিপাদ্যক সামনে রেখে গতকাল বৃহস্পতিবার বীরগঞ্জ সহ দেশে বিশ্ব জনসংখ্যা দিবস পালিত হয়। পরিবার – পরিকল্পনা অধিদপ্তরের আয়োজনে দেশের বিভিন্ন জেলা ও উপজেলায় আলোচনা সভা,ও র‍্যালী ও পুরস্কার বিতরণের মাধ্যমে দিবসটি পালন করা হয়ে।

১১ জুলাই রোজ বৃহস্পতিবার বিশ্ব জনসংখ্যা দিবস উদযাপন উপলক্ষে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগ ও পরিবার – পরিকল্পনা বিভাগ এর যৌথ উদ্যোগে বীরগঞ্জ পৌর শহরের বর্ণাঢ্য র‍্যালী ও আলোচনা সভা অনু্ষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ১০ টায় দিনাজপুর জেলার বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ভবন থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়। র‍্যালী শেষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো: জাহাঙ্গীর কবির এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বীরগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান ও সাবেক এমপি মো.আমিনুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী অফিসার মো. জাবের মোহাম্মদ সোয়াইব। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা আক্তার বৃষ্টি, উপজেলা সমাজসেবা কর্মকর্তা মো.সারোয়ার মশোদ, ১০ নং মোহনপুর ইউপি চেয়ারম্যান মো.মজিদুল ইসলাম, বীরগঞ্জ পরিবার পরিকল্পনা বিভাগ এর কর্মকর্তা মো. জাকিরুল ইসলাম, মেডিকেল অফিসার ডা. মো. শাহ আলম, ডা.মো.জসিম উদ্দিন সহ প্রমুখ।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: