করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৫০০,৪৬৮
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ আইনজীবী এড. মজিবর রহমান মুন্সী আর নেই

২৩ জানুয়ারি ২০২১, ১:২৬:০৮

জালিস মাহমুদ,পিরোজপুর প্রতিনিধিঃ
পিরোজপুরের মঠবাড়িয়া আইনজীবি সমিতির সভাপতি ও উপজেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা ও প্রবীণ এড. মজিবর রহমান মুন্সি (৬৮) করোনায় আক্রান্ত হয়ে খুলনায় ২৫০ শয্যা বিশিষ্ট সরকারী হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ২১ জানুয়ারী (বৃহস্পতিবার) দিবাগত রাত ১ টার সময় ইন্তেকাল করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়ে সহ বহু গুনগ্রহী রেখে গেছেন।

শুক্রবার জুমার নামাজ বাদ মঠবাড়িয়া কেন্দ্রীয় ঈদগাহ ময়দানে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার শেষে প্রথম জানাযা এবং উপজেলার পাতাকাটা গ্রামে নিজ বাড়িতে আছর নামাজ বাদ দ্বিতীয় জানাযা শেষে পারিবারিক কবর স্থানে তার মরদেহ দাফন করা হয়।

এসময় একদল চৌকস পুলিশ অফিসার নিয়ে গার্ড অব অনার প্রধান করেন উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারী কমিশনার (ভূমি) আকাশ কুমার কুন্ডু। উপস্থিত ছিলেন থানা অফিসার ইনচার্জ আবু জাফর মোঃ মাসুদুজ্জামান।

তার মৃত্যুতে পিরোজপুর ০১ আসনের সাংসদ ও মৎস্য ও প্রাণী সম্পদ মন্ত্রী এডভোকেট শ ম রেজাউল, পিরোজপুর ০৩ আসনের সাংসদ ডাঃ রুস্তুম আলী ফরাজি, মহিলা সংরক্ষিত আসনের সাংসদ শেখ এনি রহমান, পিরোজপুর জেলা আ’লীগের সভাপতি ও সাবেক সাংসদ একেএমএ আউয়াল, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট আঃ হাকিম হাওলাদার, পিরোজপুর পৌরসভার মেয়র ও জেলা আ’লীগের সহ সভাপতি হাবিবুর রহমান মালেক, মঠবাড়িয়া পৌরসভার মেয়র ও উপজেলা আ’লীগের সভাপতি রফিউদ্দিন আহমদ ফেরদৌস সহ মুক্তিযোদ্ধা সংসদ, উপজেলা আ‘লীগ, আইনজীবি সমিতি, মঠবাড়িয়া উপজেলা প্রেসক্লাব ও কমিউনিস্ট পার্টি গভীর শোক প্রকাশ করেছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: