fbpx
প্রচ্ছদ / খেলাধুলা / বিস্তারিত

বৃষ্টির কারণে বন্ধ রয়েছে খেলা

১৭ মে ২০১৯, ৬:০৩:০২

আয়ারল্যান্ডে ত্রিদেশীয় সিরিজের ফাইনালে টসে জিতে বোলিং করছে বাংলাদেশ। ২০.১ ওভারে ওয়েস্ট ইন্ডিজের সংগ্রহ বিনা উইকেটে ১৩১। বৃষ্টির কারণে আপাতত বন্ধ রয়েছে খেলা।

ফাইনাল খেলাটাই কি বাংলাদেশের ক্রিকেটারদের জন্য চাপ? টসে জিতে বোলিং নিয়ে শুরুটা একেবারেই ভালো হয়নি বাংলাদেশের। ওয়েস্ট ইন্ডিজের দুই ওপেনার শাই হোপ আর সুনীল আমব্রিসের ব্যাটিংয়ে বেশ দিশেহারা বাংলাদেশ। এই প্রতিবেদন লেখার সময় অবশ্য বৃষ্টির কারণে খেলা বন্ধ রয়েছে। কিন্তু বৃষ্টির আগে ক্যারিবীয়দের সংগ্রহ ২০.১ ওভারে বিনা উইকেটে ১৩১।

হোপ অপরাজিত আছেন ৬৮ রানে। ৫৬ বল খেলে ৬ বাউন্ডারি ও ৩ ছক্কায় তিনি তাঁর ইনিংসটি সাজিয়েছেন। আমব্রিস ৬৫ বলে ৫৯ করেছেন। মেরেছেন ৬টি বাউন্ডারি।

বাংলাদেশের বোলাররা শুরু থেকেই খরচে। সবচেয়ে বেশি মোস্তাফিজুর রহমান। ৩ ওভারে ৩৬ রান দিয়েছেন তিনি। মাশরাফি ৬ ওভারে দিয়েছেন ২৮। সাউফউদ্দীন ৫ ওভারে ২৯। মোসাদ্দেক আর মিরাজ ২ ওভার করে বোলিং করে যথাক্রমে দিয়েছেন ৯ ও ১৬ রান। সাব্বির ২ ওভারে ১২।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: