করোনা লাইভ
আজকে আক্রান্ত : ২,৬৩৫ ◈ আজকে মৃত্যু : ৩৫ ◈ মোট সুস্থ্য : ১৩,৩২৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

বেতনের পুরো টাকাই দান করলেন রাজারহাটের ইউএনও মোহাঃ যোবায়ের হোসেন

২ এপ্রিল ২০২০, ১২:৪০:০০

এ.এস.লিমন,রাজারহাট (কুড়িগ্রাম)প্রতিনিধিঃ-

কুড়িগ্রামের রাজারহাটে প্রাণঘাতী করোনা ভাইরাস’ প্রতিরোধে যখন উপজেলার খেঁটে খাওয়া শ্রমজীবি মানুষজন কর্মহীন হয়ে পড়েছে। তখন রাজারহাট উপজেলা নির্বাহী অফিসার মোহাঃ যোবায়ের হোসেন সরকারি অনুদানের পাশাপাশি নিজ উদ্যােগে তাঁর ১ মাসের বেতনের পুরো টাকা দিয়ে চাল,ডাল, আলু, সাবান, লবনসহ নিত্য প্রয়োজনীয় খাদ্যদ্রব্য ও আর্থিক সাহায্য কর্মহীন,অসহায়, ছিন্নমূল,গরীব মানুষজনের বাড়িতে পৌছে দিচ্ছেন।

আজ বুধবার বিকালে চাল,ডাল,আলু,সাবান লবন নিয়ে রাজারহাট উপজেলার সদর বাজারের বিভিন্ন পয়েন্টে এবং বিদ্যানন্দ ইউপির রতিগ্রাম, ডাংরারহাট ও নাজিমঁখান ইউপির বাছড়া, চাকিপশার ইউপির দিনোবাজার এলাকায় তিনি নিজ হাতে দিনমজুরী, রিক্সাচালক, ভ্যানচালক, ক্ষুদ্র ব্যবসায়ী, ভিক্ষুক ও স্বল্প আয়ের মানুষজনকে নগদ অর্থ প্রদান ও খাদ্য সামগ্রিক বিতরণ করেন। এ সময় রাজারহাট সহকারি কমিশনার (ভূমি) মোছাঃ আকলিমা বেগম উপস্থিত ছিলেন।

রাজারহাট নির্বাহী অফিসার মোহাঃ যোবায়ের হোসেন বলেন,এ পরিস্থিতিতে অনেক দরিদ্র লোকের পক্ষে খাবার জোগাড় করা কষ্ঠসাধ্য হয়ে দাড়িয়েছে। প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী দুস্থদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত রাখবো। এছাড়া আমি আমার সাধ্যমত দরিদ্র অসহায় মানুষজনকে সাহায্য করছি এবং আপনাদের নিকট আকুল আবেদন, আপনারা সাধ্যমতো এই সমস্ত বিপদগ্রস্ত মানুষজনকে সাহায্য করুন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: