fbpx
শুক্রবার ২২ নভেম্বর, ২০১৯

বেনাপোল-ঢাকা রুটে ট্রেনটির নামকরণ “বেনাপোল এক্সপ্রেস”১৭ই জুলাই উদ্বোধন

১০ জুলাই, ২০১৯ ৭:৪৪:৪৬

মোঃলোকমান হোসেন(রানা),নিজস্ব প্রতিনিধি:-
আগামী ১৭ জুলাই থেকে বেনাপোল-ঢাকা রুটে ‘বেনাপোল এক্সপ্রেস’ নামকরন ট্রেন উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। উদ্বোধনী দিন বেলা সোয়া একটায় ট্রেনটি বেনাপোল থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে।ট্রেনে বগি থাকবে ১২টি।রেলওয়ের পশ্চিমাঞ্চলের প্রধান পরিবহন তত্ত্বাবধায়ক মোঃশাহ নেওয়াজ বলেন,১৭ জুলাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঢাকার গণভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে বেনাপোল এক্সপ্রেসের উদ্বোধন ঘোষণা করবেন।বেনাপোল রেলওয়ে স্টেশনে রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন,বাংলাদেশ রেলওয়ের মহাপরিচালক মোঃ শামসুজ্জামানসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা প্রধানমন্ত্রীর সঙ্গে সংযুক্ত থাকবেন। কয়েকদিনের মধ্যেই অনলাইনসহ নতুন এই ট্রেনের টিকিট বিক্রি শুরু হবে।

বেনাপোলের স্টেশন মাস্টার সাইদুজ্জামান বলেন,মৌখিকভাবে ঊর্ধ্বতন কর্মকর্তারা বিষয়টি অবহিত করেছেন।ট্রেন চলাচল সংক্রান্ত কাজের অগ্রগতি প্রায় সম্পন্ন।রেলওয়ে পশ্চিমাঞ্চলের প্রধান পরিবহন তত্ত্বাবধায়ক মোঃ শাহ নেওয়াজ বলেন,বেনাপোল- ঢাকা ট্রেনের নামকরণ করা হয়েছে “বেনাপোল এক্সপ্রেস”।এ ট্রেনে বিমানের মতো বায়ো-টয়লেট সুবিধা রয়েছে।আসনগুলোও আধুনিক।প্রতিদিন বেলা সাড়ে ১১টার দিকে ট্রেনটি বেনাপোল থেকে ঢাকার উদ্দেশে ছেড়ে যাবে। আবার রাত সাড়ে ১২টার দিকে ঢাকা থেকে বেনাপোলের উদ্দেশে ছেড়ে আসবে।সকাল আটটার মধ্যে ট্রেনটি বেনাপোল বন্দরে পৌঁছে যাবে।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত:

সর্বশেষ

আমাদের ফেসবুক পাতা

আমাদের ইউটিউব চ্যানেল


প্রতিনিধি নিয়োগ

সম্পাদক ও প্রকাশক : মোঃ রাসেল ইসলাম
নির্বাহী সম্পাদক : বনি আমিন
বার্তা সম্পাদক : রাইতুল ইসলাম
প্রধান কার্যালয় : ১৬১/১/এ উলন, রামপুরা, ঢাকা-১২১৯
মোবাইল : 01715674001
বিজ্ঞাপন : 01727338602
ইমেইল : alorprotidin@gmail.com, news.alorprotidin@gmail.com

Developed by RL IT BD