fbpx
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণে নিহত ৫

৩০ অক্টোবর ২০১৯, ৬:৪১:৪৬

রাজধানীর রুপনগর আবাসিক এলাকায় বেলুনে গ্যাস ভরার সময় সিলিন্ডার বিস্ফোরণে নারী ও শিশুসহ পাঁচজন নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরও অন্তত ১০-১৫ জন। আহতদের উদ্ধার করে সোহরাওয়ার্দী ও ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে। আজ বুধবার বিকেল ৩টার দিকে ওই আবাসিক এলাকার ১১ নম্বর রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো- রমজান (৮), নুপুর (৭), শাহীন (৯) ও ফারহানা (৬)। বাকি অজ্ঞাত (৭) একজনের নাম ও পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি।

এছাড়া জান্নাত (২৫), জুবায়ের (৮), সাদেকুর (১০), নাহিদ (৭), জামিল (১৪), মরিয়ম (৮/৯), অজ্ঞাতপরিচয়ে (৩০) একজনসহ মোট ১৫ জন আহত হয়ে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি হয়েছেন। আহতদের মধ্যে ১২ জন শিশু, একজন রিকশাচালক ও একজন নারী রয়েছেন। তাদের মধ্যে ৪ শিশুর অবস্থা আশঙ্কাজনক বলে জানা গেছে।
দুর্ঘটনায় হতাহতের বিষয়টি নিশ্চিত করেছেন রূপনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম আজাদ।

প্রত্যক্ষদর্শীরা জানান, রূপনগরের ১১ নম্বর সড়কে বেলুন বিক্রি করার একটি ভ্যানে সিলিন্ডার বিস্ফোরণ ঘটে। সিলিন্ডার থেকে বেলুনে গ্যাস ভরা হতো। বিস্ফোরণে ঘটনাস্থলেই ভ্যানের পাশে থাকা কয়েকজন শিশুর লাশ ছিন্ন-ভিন্ন হয়ে যায়।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: