করোনা লাইভ
আজকে আক্রান্ত : ০ ◈ আজকে মৃত্যু : ০ ◈ মোট সুস্থ্য : ৭,৯২৫
প্রচ্ছদ / সারাদেশ / বিস্তারিত

বোয়ালখালীতে ‘বন্দুকযুদ্ধে’ খুনের আসামি নিহত

১৭ মে ২০২০, ৭:১৬:৪২

চট্টগ্রাম প্রতিনিধি:
চট্টগ্রামের বোয়ালখালীতে পুলিশের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন; যিনি খুনের আসামি বলে পুলিশ জানিয়েছে। নিহত শওকত হোসেন (৪৫) চরণদ্বীপ ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের হাছি মিয়ার ছেলে।

শনিবার রাতে চরণদ্বীপ ইউনিয়নের বড়ুয়াপাড়া বালুর ঘাট এলাকায় বন্দুকযুদ্ধের ঘটনাটি ঘটে বলে বোয়ালখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল করিম জানান।

তিনি বলেন, শুক্রবার রাতে চরণদ্বীপে গুলিতে মো. নাছের (৪০) নামে একজন খুন হন। এ ঘটনায় শওকত ও তার ভাই জসিমকে অস্ত্রসহ আটক করা হয়। এরপর শওকতকে নিয়ে রাতে অস্ত্র উদ্ধারে অভিযানে যায় পুলিশ। তখন তার লোকজনের সঙ্গে পুলিশের গোলাগুলি হয়।

ওসি বলেন, সন্ত্রাসীরা পালিয়ে যাওয়ার পর সেখান থেকে শওকতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রাতে সে মারা যায়। ঘটনাস্থল থেকে একটি এলজি, ১০টি কার্তুজের খোসা, একটি রামদা, একটি চাকু উদ্ধার করা হয়েছে। এছাড়া অভিযানে মোহাম্মদ নাছির নামে আরও একজন খুনের আসামি গ্রেপ্তার হয়েছে।

পুলিশের দাবি, বন্দুকযুদ্ধে ওসি মো. আব্দুল করিমসহ দুই পুলিশ সদস্য আহত হয়েছেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: