প্রচ্ছদ / শিক্ষা / বিস্তারিত

ব্যতিক্রমী উদ্যোগ রাবি শিক্ষার্থীদের

৪ মার্চ ২০২০, ১২:৫০:০৪

মোঃইসমাইল,রাবি প্রতিনিধিঃ
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের দ্বিতীয় বর্ষের চার শিক্ষার্থী মোঃ সালমান খান ফারসি, মো পলাশ বিন ফারুক, মোঃ হামিম শেঠ ও অভিষেক বিশাল চৌধুরীর উদ্যোগ্যে ২০শে ফ্রেবুয়ারীতে চালু হয়েছে কাপড় ধোয়ার প্রতিষ্ঠান ধুয়ে দেই।
এই প্রতিষ্ঠানটি স্বল্প মূল্যে বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের কাপড় ধোয়ার সার্ভিস প্রদান করে।ইতিমধ্যে এই বিশেষ উদ্যোগ পুরো রাজশাহী বিশ্ববিদ্যালয় ও আশেপাশের এলাকায় ব্যাপক সারা ফেলেছে। এই প্রতিষ্ঠান বিশ্ববিদ্যালয়ের ছেলেদের ১১টি হলে এবং ডরমেটরী তে এই সুবিধা চালু করেছে। অর্ডার করলে প্রতিষ্ঠানের লোকজন এসে হলের রুম থেকে কাপড় নিয়ে যায় এবং একদিনের ভিতরে কাপড় পরিষ্কার করে হলের রুমে দিয়ে যায়। তারা ফ্রি হোম ডেলিভারী সার্ভিস প্রদান করে থাকে।
কেন এই ব্যাতিক্রমী উদ্যোগ জানতে চাইলে ধুয়ে দেই এর উদ্যোক্তা মোঃ সালমান খান (ফারসি) বলেন, উদ্যোক্তা হবার প্রবল ইচ্ছা এবং বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের কাপড় ধোয়ার সমস্যা থেকে মুক্তি দিতে এই উদ্যোগ গ্রহন করা হয়েছে।
এই সেবা গ্রহন করে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষাথীরা সন্তুষ্টি প্রকাশ করেন।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: