প্রচ্ছদ / সারাবিশ্ব / বিস্তারিত

ব্যস্ত রাস্তায় চলন্ত বাইকে চুম্বন যুগলের, ভাইরাল ভিডিয়ো

৩০ নভেম্বর ২০১৯, ৪:৪৫:০৮

মদ্যপান করে বা কানে হেডফোন নিয়ে গাড়ি না চালানোর জন্য পুলিশের তরফে প্রায়শই সতর্কতামূলক প্রচার চালানো হয়। কিন্তু অনেকের কানেই যে সেকথা ঢোকে না, তার প্রমাণ মিলল সম্প্রতি ভাইরাল হওয়া একটি ভিডিয়োয়।

দিল্লির রাজৌরি গার্ডেন ক্রসিং অন্যতম ব্যস্ত এলাকা। যানবাহনের ভিড় সব সময় লেগেই থাকে সেখানে। ওই এলাকাতেই এক যুগলকে দেখা গেল চলন্ত বাইকে বসে প্রেমে ভাসতে। ভাইরাল হওয়া ওই ভিডিয়োয় দেখা যাচ্ছে, ব্যস্ত রাস্তায়হেলমেট ছাড়া বাইক চালাচ্ছেন প্রেমিক। আর মাথায় হেলমেট না থাকা প্রেমিকা বাইকের পিছনে নয়, বসে আছেন তেলের ট্যাঙ্কের উপর। সেই অবস্থায় আলিঙ্গনবদ্ধ হয়ে প্রেমিককে চুম্বন করছেন তিনি। আর এই সবের মধ্যেই ভিড় রাস্তায় চলছে বাইক।

বাইকের পিছনে গাড়িতে থাকা এক ব্যক্তি এই গোটা ঘটনার ভিডিয়ো করে টুইটারে আপলোড করেন। তারপরই ভাইরাল হয়েছে সেটি। ওই পোস্টে দিল্লি পুলিশের পদস্থ অফিসারদের ট্যাগ করে ওই যুগলের বিরুদ্ধে উপযুক্ত ব্যবস্থা নেওয়ার আর্জি জানিয়েছেন নেটিজেনরা।

দৈনিক আলোর প্রতিদিন এর প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

পাঠকের মতামত: